adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির সংকট নেই, গোটা জাতি সংকটে : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : বিএনপি কোনো সংকটে নেই, পুরো জাতিই সংকটের মধ্যদিয়ে যাচ্ছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ওলামা দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় তিনি এমন মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব বলেন, অনেকেই বলেন বিএনপি সংকটে। সংকটে বিএনপি নয়, সংকট হচ্ছে গোটা জাতির। এই কথাটা আমাদেরকে বুঝতে হবে। এই কথাটিই মানুষকে বুঝাতে হবে।

মির্জা ফখরুল বলেন, আজকে গণতন্ত্র নেই, নির্বাচন হয় না, কোন জবাবদিহি নাই, যে যেখানে পারছে চুরি করছে, ডাকাতি করছে।

তিনি বলেন, বর্তমানে দেশে আইনশৃঙ্খলা বলতে কিছুই নেই। সরকার সব প্রতিষ্ঠানকে দলীয়করণ করেছে। এই দেশ তো আমরা চাইনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ মানুষের সবচেয়ে বড় শত্রু। পশ্চিমা বিশ্বের কাছ থেকে সহানুভূতি পেতে বাংলাদেশে জঙ্গি শব্দ ব্যবহার করছে সরকার।

মির্জা ফখরুল বলেন, কোনো মানুষই এই সরকারের কাছে নিরাপদ নয়। এদের হাত থেকে মুক্তি পেতে হবে। গোটা বাংলাদেশ তাকিয়ে আছে বিএনপির দিকে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশ যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, তিনি খুবই অসুস্থ, তার বিদেশ যাওয়া দরকার। কিন্তু সরকার সেটা দিচ্ছে না।

আলোচনায় আরও উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতুল্লাহ, ওলামা দলের আহ্বায়ক প্রিন্সিপাল মাওলানা নেসারুল হক, সদস্য সচিব প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম তালুকদার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া