adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তেল আবিব বিমানবন্দরে আবার রকেট হামলা চালাল হামাস

ইসরাইলে যাচ্ছে হামাসের রকেটআন্তর্জাতিক ডেস্ক : দখলদার ইসরাইলের রাজধানী তেল আবিবের বেন গুরিয়ন আন্তর্জাতিক বিমানবন্দরে তিনটি রকেট ও একটি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করেছে হামাস।
ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের সামরিক শাখা ইজ্জাদ্দিন আল-কাসসাম ব্রিগেড এক বিবৃতিতে জানিয়েছে, আজ (শুক্রবার) বেলা পৌনে ১২টায় তিনটি এম৭৫ রকেট ও একটি ফাজর৫ দিয়ে বেন গুরিয়ন বিমানবন্দরে হামলা চালানো হয়েছে।
একজন ইসরাইলি সেনা মুখপাত্র স্বীকার করেছেন, গাজা থেকে নিক্ষিপ্ত রকেট তেল আবিবে আঘাত হেনেছে, তবে তা বেন গুরিয়ন বিমানবন্দরে আঘাত হেনেছে কিনা তা তিনি জানাতে অস্বীকার করেন। ওই মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, “আমরা একথা নিশ্চিত করতে পারি যে, তেল আবিব মেট্রোপলিটনের আকাশে দু’টি রকেটকে গুলি করা হয়েছে।
এর আগে অবরুদ্ধ গাজা উপত্যকা থেকে ছোঁড়া রকেট হামলার আশঙ্কায় ওই বিমানবন্দরে দু’দিন সব ধরনের ফ্লাইট বন্ধ রেখেছিল আমেরিকা ও ইউরোপের বড় বিমান সংস্থাগুলো।  এসব সংস্থা তাদের ফ্লাইট চালু করার একদিন পর হামাস তেল আবিবে রকেট হামলা চালাল। এর আগে তেল আবিবে পশ্চিমা বিমান চলাচল বন্ধ করতে পারার ঘটনাকে হামাস ‘বিশাল বিজয়’ বলে উল্লেখ করেছিল।
এর আগে ইসরাইলি গণমাধ্যম গতকাল (বৃহস্পতিবার) জানিয়েছিল, গাজা থেকে নিক্ষিপ্ত পাঁচটি রকেটে তেল আবিবের দক্ষিণে আঘাত হেনেছে। এতে নয় ইহুদিবাদী আহত হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া