adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বায়ার্ন মিউনিখকে হারাতে আত্মবিশ্বাসী বার্সার ডি ইয়ং

স্পোর্টস ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে অসাধারণ ছন্দে রয়েছে বায়ার্ন মিউনিখ। শেষ ষোলোর ম্যাচেও চেলসিকে এক রকম নাস্তানুবাদ করে ছেড়ে দলটি। সে দলটির বিপক্ষে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তবে এ ম্যাচে জয়ের ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী দলের অন্যতম সেরা খেলোয়াড় ফ্রাঙ্কি ডি ইয়ং।

আমরা অন্যতম ফেভারিট, তবে বার্সা সবসময়ই থাকে। অনেকবারই আমরা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের খুব কাছে ছিলাম। দলটি বেশ আত্মবিশ্বাস নিয়েই লিসবনে যাচ্ছে। দারুণ কিছু খেলোয়াড় নিয়ে আমরা পৃথিবীর সেরা একটি দল। আমাদের ইতিবাচক শক্তি রয়েছে এবং দলের সবাই ভালো অনুভব করছে। বায়ার্নের বিপক্ষে মাঠে নামার আগে জয়ের প্রত্যয় প্রকাশ করে এমনটাই বলেন এ ডাচ তারকা।

তবে সাম্প্রতিক সময়ের পারফরম্যান্স অনুযায়ী এ ম্যাচে বার্সার চেয়ে এগিয়ে বায়ার্নই। বিশেষকরে লকডাউনের পর বার্সেলোনার আত্মবিশ্বাসে যেন চিড় ধরেছে। তবে এ নিয়ে চিন্তিত নন ডি ইয়ং। শুক্রবার মাঠেই প্রমাণ করতে চান নিজেদের, ‘কারা ফেভারিট এ নিয়ে আমি চিন্তিত নই। বায়ার্নের সত্যিই দারুণ একটি দল রয়েছে এবং তারা দারুণ ছন্দেও আছে। তবে আমরা দেখতে চাই কি ঘটে। শুক্রবারের ম্যাচ শেষেই জানা যাবে কারা সেরা।

আর দলের মেসির উপস্থিতিই তাদের এগিয়ে রাখবে বলে মনে করেন এ মিডফিল্ডার। তিনি বলেন, মেসি অন্য সবার থেকে আলাদা। সে বিশ্বের অন্য খেলোয়াড়দের তুলনায় অনেক এগিয়ে আছে। দলে মেসি থাকা মানে অনেক এগিয়ে থাকা।- ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া