adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর সঙ্গে বিপাশা বসুর চুমুর ছবি ভাইরাল

স্পোর্টস ডেস্ক : বিখ্যাত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো ও বলিউড অভিনেত্রী বিপাশা বসুর চুমুর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।
তবে এটি সম্প্রতি তোলা কোনো ছবি নয়। ২০০৭ সালে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রোনালদো ও বিপাশা। অনুষ্ঠানের পর একসঙ্গে কিছু ভালো সময় কাটান তারা। সেখানেই চুম্বনরত অবস্থায় তাদের ক্যামেরাবন্দি করা হয়। কিন্তু পুরোনো সেই ছবিটিই এখন ভাইরাল।

রোনালদোর সঙ্গে সাক্ষাতের অনুভূতি জানিয়ে সেই সময় বিপাশা বলেন, ‘তার সঙ্গে দেখা হয়ে স্বপ্ন পূরণ হয়েছে। অনুষ্ঠান শেষে আমরা ক্লাবে গিয়েছিলাম এবং অসাধারণ সময় কাটিয়েছি। তিনি অনেক কিউট। আমার কাছে অদ্ভুত লেগেছিল, কারণ তিনিও আমাকে কিউট বলেছিলেন। তিনি এখন আমার খুব ভালো বন্ধু এবং প্রতিজ্ঞা করেছে তার সব ম্যাচে আমাকে আমন্ত্রণ জানাবেন।
বিপাশা-রোনালদোর ছবিটি অনেক আলোচনায় ছিল। এমনকি তাদের দুজনের প্রেমের গুঞ্জনও চাউর হয়। সেই সময় অভিনেতা জন আব্রাহামের সঙ্গে প্রেম করতেন বিপাশা। জানা যায়, এই ঘটনায় ভীষণ চটেছিলেন এই অভিনেতা।

এদিকে নেটিজেনদের অনেকের কাছেই ঘটনাটি অজানা ছিল। একজন লিখেছেন, ‘এই ঘটনা কবে ঘটেছে?’ অপর একজন লিখেছেন, ‘এই ঘটনা এতদিন আমার জানাই ছিল না।’ আবার অনেকেই ঘটনাটি আগে থেকেই অবগত ছিলেন বলে জানিয়েছেন। – রাইজিংবিডি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া