adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ সমাবেশের অনুমতি পেলো

alনিজস্ব প্রতিবেদক : আজ দুপুর ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে ক্ষমতাশীন দল আওয়ামী লীগ। দলটি সমাবেশ করার অনুমতি পেয়েছে।
সোমবার সকালে দলটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এমন দাবি করেন। তিনি জানান, সোমবার ভোরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) সমাবেশের অনুমতি দিয়েছে।
তার ভাষায়, ‘আওয়ামী লীগ আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই ক্ষমতাসীন হয়েও অনুমতি নিয়ে সমাবেশ করছে। জানা গেছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের এক আদেশে সোমবার সকালে নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়েছে। ডিএমপির ওয়েবসাইটে এমন তথ্য দেখা যায়।
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে এই সমাবেশের আয়োজন করেছে আওয়ামী লীগ। রোববার রাতে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছিলেন, ‘আমরা ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে আবেদন করেছি। কিন্তু এখনো (রাত ৯টা পর্যন্ত) অনুমতি পাওয়া যায়নি। অনুমতি পেলে সমাবেশ করা হবে।’
সোমবার দুপুর আড়াইটায় এ সমাবেশ হওয়ার কথা রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন দলের সভাপতি মণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া