adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সানি-নাসরিনের কাবিননামার সত্যতা নিয়ে প্রশ্ন!

NASRINস্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে পুলিশের কাছে দায়ের করা অভিযোগের বিষয়টি ক্রমেই জটিল আকার ধারণ করছে। গত ৫ জানুয়ারি দায়ের করা সেই মামলার সূত্র ধরে গতকাল সানিকে গ্রেফতার করে পুলিশ। গতকালের পর আজ ২৩ জানুয়ারি সোমবার তার বিরুদ্ধে যৌতুক আইনে আরেকটি মামলা দায়ের করেছেন তার 'কথিত' স্ত্রী নাসরিন সুলতানা। কিন্তু বেশ কিছু কারণে ইতোমধ্যেই সেই তরুণীর সঙ্গে সানির সম্পর্ক নিয়ে কথা উঠছে। সে সঙ্গে আরাফাত সানি ও নাসরিন সুলতানার কাবিননামার সত্যতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।
আরাফাত সানির বিরুদ্ধে করা নাসরিন সুলতানার মামলার এজাহার অনুযায়ী, গত ২০১৪ সালে সানি ও নাসরিন গোপনে বিয়ে করেছিলেন। সানির সঙ্গে নাসরিনের বিয়ের প্রমাণ হিসেবে একটি কাবিননামা আদালতে দাখিল করা হয়। কাবিননামায় উল্লেখ করা হয়েছে, ২০১৪ সালের ৪ ডিসেম্বর ৫ লাখ ১ টাকা দেনমোহরে আরাফাত সানির সঙ্গে নাসরিনের বিয়ে হয়। এতে আরাফাত সানির বয়স দেওয়া হয়েছে ২৮ বছর আর কনের বয়স দেওয়া হয়েছে ২১ বছর। কাজীর নাম হিসেবে দেওয়া আছে মোঃ আনোয়ার হোসেন।
যদিও সানি এবং তার পরিবারের পক্ষ থেকে বরাবরই সেই বিয়ের কথা অস্বীকার করা হচ্ছে। কিন্তু কাবিননামার কপিটি ইতিমধ্যেই সন্দেহের জন্ম দিয়েছে। কাবিননামা আসল কিনা তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। কারণ কাবিননামায় উল্লেখিত কাজী আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি কাবিননামাটি নিয়ে সন্দেহ প্রকাশ করেন। কাবিননামায় তার অফিসের ঠিকানা হিসেবে দেওয়া আছে- ২০/বি, মেরাদিয়া, থানা: খিলগাঁও, জেলা: ঢাকা। কিন্তু আদতে আনোয়ার হোসেনের অফিস খিলগাঁও হলেও এই ঠিকানার ধারেকাছে নয়। অনুসন্ধানে দেখে গেছে যে, উল্লেখিত ঠিকানায় কোনো কাজী অফিস সেখানে নেই। আশেপাশে খোঁজ নিয়ে জানা গেছে, এই ঠিকানায় কখনই কোনো কাজী অফিস ছিল না। সবচেয়ে চাঞ্চল্যকর তথ্যটি হল, কাবিননামার কপিটি দেখে আনোয়ার হোসেন সাক্ষর ও সীলমোহর তার নয় বলে জানিয়েছেন।
আনোয়ার হোসেনের এই তথ্যের পর পরই ওপর আরাফাত সানি ও নাসরিনের কাবিননামার সত্যতা নিয়ে সর্ব মহলে প্রশ্ন ওঠতে শুরু হয়েছে। কাজি আনোয়ার হোসেনের তথ্যের ওপর ভিত্তি করে কাবিননামার সত্যতা যাচাই করতে মাঠে নেমেছে পুলিশ। একইসাথে আলামত হিসেবে জব্দ করা হয়েছে নাসরিনের মোবাইল ফোনটিও। ফোনটি ফরেনসিক পরীক্ষার জন্য সিআইডির পরীক্ষাগারে পাঠানো হয়েছে। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত ঘটনা কোন দিকে মোড় নেয়। বিডিপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া