adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রদ্ধায় ভালবাসায় সিক্ত এবিএম মূসা


নিজস্ব প্রতিবেদক : জাতীয় প্রেসক্লাবে শ্রদ্ধায় ভালবাসায় সিক্ত হলেন সর্বজন শ্রদ্ধেয় সাংবাদিক এবিএম মূসা।সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ বিভিন্ন অঙ্গনের মানুষ  তাদের শ্রদ্ধার পাত্র প্রিয় মানুষটিকে শেষ শ্রদ্ধা জানাতে জাতীয় প্রেসক্লাবে ছুটে আসেন।
প্রথিতযশা এ সাংবাদিককে শ্রদ্ধা জানান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, আওয়ামী লীগের পক্ষ থেকে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বিএনপির পক্ষে আবদুস সালাম, বার কাউন্সিলের পক্ষ থেকে অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও ব্যারিস্টার মওদুদ আহমেদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) পক্ষ থেকে সাধারণ সম্পাদক ইলিয়াস খান, যমুনা টিভির পক্ষ থেকে জাকারিয়া কাজল ও আবু আলম শহীদ খান।
এছাড়া ওয়ার্কার্স পার্টি, গণফোরাম, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি, ঢাকা সাব এডিটরস কাউন্সিল, জাতীয়তাবাদী ছাত্রদল, যুগান্তর পরিবার, ফেনী সাংবাদিক ফেরাম, নোয়াখালী প্রেসক্লাব শ্রদ্ধা জানায়।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় লাশবাহী গাড়িটি প্রেসক্লাবে এসে পৌঁছায়।  এর আগে বেলা সাড়ে ১১টায় ল্যাবএইড হাসপাতাল শবযাত্রার গাড়িবহর রওয়ানা হয়।
জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা জানানোর পর বাদ যোহর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এর পর মরদেহ নিয়ে যাওয়া হবে তার গ্রামের বাড়ি ফেনীতে।এবিএম মূসার শেষ ইচ্ছা অনুযায়ী অনুযায়ী ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের কুতুবপুর গ্রামে তাকে দাফন করা হবে।এর আগে বুধবার সন্ধ্যায় মোহাম্মদপুরের ইকবাল রোড মাঠে তার প্রথম জানাজা হয়।

উল্লেখ্য, বুধবার বেলা সোয়া ১টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেশের প্রবীণ সাংবাদিক এবিএম মূসা মারা যান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া