adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডের রুবেল ভীতি!

full_2056151891_1426187382স্পোর্টস ডেস্ক: ২০১৩ সালের ২৯শে অক্টোবর মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের কথা নিশ্চয়ই মনে আছে  ব্রেন্ডন ম্যককালামের। রুবেল হোসেন সেদিন তাদের দলের বিপক্ষে ২৬ রান দিয়ে নিয়েছিলেন ছয় উইকেট। এর মধ্যে ছিল একটা হ্যাটট্রিক। এর মধ্যে দ্বিতীয় উইকেটটি ছিল নিউজিল্যান্ড অধিনায়কেরই। তাই, শত কোটি মাইল দূরের হ্যামিল্টনের সেডন পার্কে শুক্রবারের খেলা হলেও, দেড় বছর আগের স্মৃতি ম্যাককালামদের মনে পড়তে বাধ্য। এই মাঠেই বাংলাদেশের বিপক্ষে ২০১০ সালে এক টেস্ট ম্যাচে ষষ্ঠ উইকেটে মার্টিন গাপটিলকে সাথে নিয়ে ৩৩৯ রান যোগ করেছিলেন ব্রেন্ডন। তারপরও তিনি ভয় পাবেন রুবেলকে – এই কথা হলফ করে বলে দেয়া যায়!

আর চলতি বিশ্বকাপে পেসার রুবেল হোসেনকে নিয়ে বিশ্বের যেকোন অধিনায়কই ভাববেন। সেটা আগের পাঁচ ম্যাচ জয়ী ব্রেন্ডন ম্যাককালামই হোন না কেন। ইংল্যান্ডের বিপক্ষে নয় মার্চ প্রথমে একই ওভারে ফেলে দিলেন ভয়ঙ্কর হয়ে উঠতে থাকা ইয়ান বেল ও অধিনায়ক ইয়ন মর্গানকে। 
এরপর ৪৮ তম ওভারে এক বলের ব্যবধানে উপড়ে ফেললেন স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসনের স্ট্যাম্প। বাংলাদেশের জন্য আনলেন মনে রাখার মত এক জয়। নিশ্চিত হয়ে গেল শেষ আট।
এসব ভেবেই হয়ত তারা আলাদা করে পরিকল্পনা করছেন রুবেলকে নিয়ে।

 
 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া