adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের অনুমতি নাই- আটকে গেল ফখরুলের জনসভা

ডেস্ক রিপোর্ট : খুলনার জাতিসংঘ শিশুপার্কে জনসভায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য রাখার কথা থাকলেও পুলিশের অনুমতি না পাওয়ায় তা আটকে গেছে।
সোমবার দুপুর তিনটায় খুলনার জাতিসংঘ শিশুপার্কে জনসভা এবং এর আগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃতত্যুবার্ষিকী উপলে ৮ দিনের কর্মসূচি উদ্বোধন করার কথা ছিল মির্জা ফখরুলের। 
সে কারণে বর্নিল তোরণ, মঞ্চ ও সভাস্থান তৈরি করা হয়েছে। বৃষ্টির কথা বিবেচনা করে নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। মাইকে চলছে ঘোষণা। মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেখতে ও তার বক্তব্য শুনতে সকাল থেকেই দলে দলে নেতাকর্মীরা সভাস্থানে আসতে শুরু করেন।
এসময় হঠ্যাতই মাইকে ঘোষণা আসে খুলনা মেট্রোপলিটন পুলিশ সভার অনুমতি না দেওয়ায় সমাবেশ করা যাবে না। এ ঘোষণার পরই নেতা-কর্মীরা ুব্ধ হয়ে স্লোগান দিতে থাকেন। পরে দুপুর ১টার দিকে মাঠে এসে নেতাকর্মীদের সান্ত্বনা দেন ফখরুল ইসলাম আলমগীর। 
ফখরুল বলেন, মতা হারানোর ভয়ে এ সরকার দেশের কোথাও সভা সমাবেশ করতে দিতে ভয় পাচ্ছে। তারা নার্ভাস হয়ে গেছে। এ থেকেই প্রমাণিত হয় অনির্বাচিত ও অবৈধ সরকারের পায়ের নিচে মাটি নেই। 
এরপরই মাঠ থেকে প্যান্ডেল, মঞ্চ, মাইক এবং চেয়ার সরিয়ে নগরীর কেডি ঘোষ রোড বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া