adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাবেক প্রেমিকের সাথে আনুশকার ঘনিষ্ঠতা

anushka with ranvirডেস্ক রিপোর্ট : গত ফেব্র“য়ারি মাসের মাঝামাঝি ভক্তদের যে বিশাল একটা ধাক্কা দিয়েছিলেন আনুশকা শর্মা। যে হাসির জন্য আনুশকা একটু বেশিই খাতির পান ভক্ত মহলে, ওটাই যেন আমূল বদলে গেছে। বদলে গেছে চেহারার বড় একটা গড়নও। আনুশকা সেটাকে নিতান্ত নিজের স্বপ্ন পূরণের কারসাজি বলে দাবি করলেও কানাঘুষায় সবাই মোটামুটি বুঝে গিয়েছিল ওটা ভিরাট বাবুর মন রাখতেই করতে হয়েছে আনুশকা শর্মাকে। ঠোঁটে প্লাস্টিক সার্জারি করিয়েছেন আনুশকা।
সুযোগ পেলেই যখন একে অন্যের থেকে আলাদা থাকতে পারছেন না। ব্যস্ততা যে কারও কম তা বলা উচিত হবে না। কিন্তু তারপরও দুদণ্ড অবসর পেলেই ছুটে যা”েছন পরস্পরের কাঁধে মাথা রেখে কয়েক মুহূর্তের বিশ্রাম নিতে। সত্যি ভালোবাসার রসায়ন বুঝি একেই বলে।
তবে সবাই যখন মোটামুটি আনুশকা-বিরাট প্রেমকে স্বাভাবিক হিসেবেই মেনে নিয়েছে, ঠিক সেই মুহূর্তে গত সপ্তাহে একটা সংবাদ হঠাতই চমকে দিয়েছিল সবাইকে। এক পার্টিতে নাকি একটু বেশিই মাখো মাখো ছিলেন রণবীর আনুশকা। শেষ পর্যন্ত কি তাহলে বর্তমানের ভিরাটকে ফাঁকি দিয়ে আনুশকা আবার ফিরতে যা”েছন অতীতের রণবীর সিংয়ে? সোনা গেছে রণবীর নাকি বেশ আবেগঘন চুমুও একে দিয়েছিলেন আনুশকাকে।
নাহ, ভয়ের কিছু নেই, ওয়েবসাইটে চুমুর দৃশ্যের ছবি আর গুজবীয় সংবাদ একটু বেশি চাউর হওয়ার আগেই বেরিয়ে আসে সত্যি। ওটা নিছক পুরো ভালো সম্পর্কটাকে ভর করে একটা বন্ধুত্বপূর্ণ চুমুই ছিল।
দিপীকা কিংবা বিরাটের অনুপস্থিতিতে রণবীর আর আনুশকার এই কথাবার্তার উদ্দেশ্যটা নাকি ছিল একদমই ভিন্ন। দুই জুটিতে মিলে তাদের পরিকল্পনা পরবর্তী কোনো একটা ছুটিতে ডাবল ডেটে যাওয়া যায় কিনা। মোটামুটি একটা ছকও নাকি এঁকে ফেলেছেন রণবীর আর আনুশকা মিলে। কিš‘ সেই পরিকল্পনায় শেষপর্যন্ত দিপীকা কিংবা ভিরাট সহমত প্রকাশ করেন কিনা সেটাই এখন সবচেয়ে বড় বিষয়। ইউরোবিডি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া