adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান দলে আমির, উড়াল দিবেন ইংল্যান্ডে

স্পোর্টস ডেস্ক : সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ইংল্যান্ড সফরে অস্বীকৃতি জানিয়েছিলেন মোহাম্মদ আমির। তবে সন্তান জন্ম নেয়ায় অবশেষে পাকিস্তান দলের সঙ্গে যোগ দিতে তৈরি তিনি। যদিও করোনা পরীক্ষায় দুইবার নেগেটিভ আসলেই কেবল এই সফরের বিমানে চড়তে পারবেন আমির।

সোমবারে প্রথমবার আমিরের কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে, দুই দিনের মাথায় আবারও পরীক্ষা করা হবে। পাকিস্তান ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ২৮ আগস্ট। আমির এর আগেই টেস্ট থেকে অবসর নিয়েছেন। এ সফরে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। আমি এখন ইংল্যান্ডে উড়াল দেবার অপেক্ষায়।

১৭ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তান জন্মের খবর জানান আমির। এরপরই জাতীয় নির্বাচক মিসবাহ-উল-হক তাকে হারিস রউফের জায়গায় দলে যুক্ত করার ব্যাপারে সম্মতি দেন। গত মাসে রউফের ছয়বার করোনা পরীক্ষা করা হয়, যার মাঝে পাঁচবারই ফল আসে করোনা পজিটিভ। পঞ্চম টেস্টে নেগেটিভ আসার পর বুধবার ইংল্যান্ডের উদ্দেশ্যে বিমানে ওঠার কথা ছিল রউফের, তবে ষষ্ঠ টেস্টে আবার পজিটিভ আসায় যাত্রা বাতিল হয়ে যায়। কোনও লক্ষণ না থাকায় আপাতত ১০ দিন সেলফ-আইসোলেশনে থাকবেন তিনি, এরপর আবারও পরীক্ষা হবে তার।

এদিকে অতিরিক্ত উইকেটরক্ষক রোহাইল নাজিরকে ফিরিয়ে আনছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট। এতে করে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য উইকেটরক্ষক হিসেবে এখন দলের সঙ্গে রয়েছেন কেবল সরফরাজ আহমেদ এবং মোহাম্মদ রিজওয়ান। আর এ সপ্তাহের পরের দিকে স্কোয়াডের সঙ্গে যোগ দেওয়ার কথা থাকলেও আপাতত সেটি করছেন না শোয়েব মালিক। পরিবারের সঙ্গে দেখা করতে ছুটি দেওয়া হয়েছিল এ অলরাউন্ডারকে, তবে তার স্ত্রী সানিয়া মির্জা ভারতে থাকায় দেরি হয়েছে সেটি। মালিক দলের সঙ্গে এখন যোগ দেবেন আগস্টের দ্বিতীয় সপ্তাহে। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া