adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যৌতুক না পেয়ে স্ত্রীর পায়ের রগ কর্তন

rajsh_106004ডেস্ক রিপোর্ট : রাজশাহী মহানগরীতে যৌতুকের দাবিতে স্ত্রীর পায়ের রগ কেটে দিয়েছেন এক পাষ- স্বামী। আহত ওই গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মিনারুল ইসলাম নামে এক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রী মৌসুমি খানম সুমির (২০) পায়ের রগ কেটে দেয়। মঙ্গলবার রাতের এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

১৭ মার্চ বৃস্পতিবার সুমির বাবা সোহরাব আলী জানান, প্রায় ১০ বছর আগে মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর অচিনতলা এলাকার মিনারুল ইসলামের সঙ্গে সুমির বিয়ে হয়। বিয়ের পর থেকেই মিনারুল যৌতুকের দাবিতে সুমির ওপর অত্যাচার চালাতেন।

তাদের সংসারে সাগর নামে এক বছরের একটি সন্তানও আছে। দেড় বছর আগে অত্যাচার সহ্য করতে না পেরে সুমি তার ছেলেকে নিয়ে মুশরোইল এলাকায় বাবার বাড়িতে ওঠেন। এরপর থেকে মিনারুল তাকে প্রায়ই হুমকি দিতেন।

মঙ্গবার রাতে বাড়িতে সুমি ছাড়া অন্য কেউ ছিলো না। এ সময় সুমির ঘরে ঢুকে পেছন থেকে তাকে জাপটে ধরে ধারালো অস্ত্র দিয়ে বাম পায়ে কোপ দেন মিনারুল। এতে তার পায়ের রগ কেটে যায়। সুমি প্রাণ বাঁচাতে চিৎকার করলে মিনারুল দ্রুত পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, তার বাম পায়ের গোড়ালির পেছনের রগটি কেটে গেছে। পায়ে অপারেশন করা হয়েছে। এ ঘটনায় থানায় তিনি থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া