adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোয়েবের বল খেলতে পা কাঁপত শচীনের, বললেন আফ্রিদি

স্পাের্টস ডেস্ক : বরাবরই উত্তপ্ত মন্তব্যের মাধ্যমে খবরের শিরোনাম হন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। ২০১১ সালে আফ্রিদি দাবি করেছিলেন, শচীন টেন্ডুলকার নাকি শোয়েব আখতারকে ভয় পেতেন। বিশ্বের বাঘা বাঘা সব বোলারকে নাকানিচুবানি খাওয়ানো কিংবদন্তি ব্যাটসম্যান ভয় পেতেন শোয়েবকে- কথাটা মেনে নেওয়া সহজ নয়। পুরণো মন্তব্যে আবারো তাপ দিলেন বুমবুম আফ্রিদি।

ক’দিন আগেই আফ্রিদি দাবি করেন, পাকিস্তান ভারতীয়দের এতটাই পেটাতো যে ভারতীয়রা ক্ষমা অবধি চাইতো! আর এখন আফ্রিদির দাবি, ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত শোয়েব আখতারের বল খেলতে পা কাঁপত কিংবদন্তি ক্রিকেটার শচীনের।

ইউটিউবেই একটি সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, শচীন টেন্ডুলকারের রণনীতি হলো- তিনি কখনই নিজের মুখে স্বীকার করবেন না যে, তিনি ভয় পাচ্ছেন। আর তারপরই তিনি জুড়লেন, শোয়েব আখতার আসলে কিছু কিছু স্পেলে এমনই বিধ্বংসী বল করেন যে, শচীন টেন্ডুলকারই শুধু নন, বিশ্বের আরও তাবড় ব্যাটসম্যানেরা কেঁপে উঠতেন।

পাক সাংবাদিক জাইনাব আব্বাসকে দেওয়া ওই সাক্ষাৎকারে আফ্রিদি আরও বলছেন, ‘মিড অফ কভার করার সময়ে ফিল্ডিংয়েই সব স্পষ্ট করে বোঝা যায়। একটা ক্রিকেটারের বডি ল্যাঙ্গুয়েজ দেখেই তুমি সব বুঝতে পারবে। চাপের মুখে বশ্যতা স্বীকার করেই সেরাটা দিতে পারছেন না ওই ব্যাটসম্যান! আমি এটা কখনই বলছি না যে, সারা ক্যারিয়ারেই শচীনকে ভয় দেখিয়ে এসেছেন আখতার। তবে শোয়েব এমনই বল করতেন, অনেক ব্যাটসম্যানই ভয়ে কাঁপতেন। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া