adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর তেজগাঁও এলাকার তেজতুরী বাজারে ভবনে বিস্ফোরণ, দুই শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক : পূর্ব তেজতুরী বাজারে একটি ছয়তলা ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন দুই শিক্ষার্থী। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে ওই ভবনের তিন তলায় এ বিস্ফোরণ হয় বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ।

আহত শিক্ষার্থীদের একজন ইয়াসিন তালুকদার (৩১)। তার বাড়ি চাঁদপুর। অপর শিক্ষার্থীর নাম-পরিচয় না জানা গেলেও তার আনুমানিক বয়স (২৭) বলে জানা গেছে।

দেওয়ান আজাদ বলেন, বলেন, শুক্রবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে পূর্ব তেজতুরী বাজার এলাকায় ২৭/এ নম্বরের ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। তিনতলার একটি রুমে তিনজন শিক্ষার্থী মেস ভাড়া করে থাকতেন। এই বিস্ফোরণে তারা আহত হয়েছে। আহতদের উদ্ধার করে পুলিশ ঘটনাস্থল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, বিস্ফোরণটি ঠিক কী কারণে হয়েছে তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। তবে বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে বলে আমরা জেনেছি। ঘটনাস্থলে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি), ডিবিসহ পুলিশ বিভিন্ন ইউনিটের সদস্য রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া