adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘গণতন্ত্র রক্ষায় পৌর নির্বাচন একটি চ্যালেঞ্জ’

nilp_95894ডেস্ক রিপোর্ট : পৌরসভা নির্বাচনকে দেশের গণতন্ত্র রক্ষার চ্যালেঞ্জ বলে অভিহিত করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের জন্য বিএনপির এই নির্বাচনে অংশগ্রহণ। তাই যতই চাপ আসুক নির্বাচন থেকে সরে দাঁড়াবে না বিএনপি। 

বৃহস্পতিবার দুপুরে জেলার সৈয়দপুরে ধানের শীষের পক্ষে প্রচারণা চালানোর আগে দলের স্থানীয় কার্যালয়ে  নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন তিনি। গণতন্ত্র রক্ষার স্বার্থে জনগণকে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান ফখরুল।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব অভিযোগ করেন, সরকার অগণতান্ত্রিকভাবে দেশ পরিচালনা করছেন। বিরোধী দলের নেতাকর্মীদের অযথা হয়রানি করছে। ফলে দলীয় প্রার্থী, কর্মী ও সমর্থকরা সুষ্ঠুভাবে ভোটের প্রচারণা চালাতে পারছে না। পৌর  নির্বাচনে এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি বলেও দবি করেন তিনি।

পরে মির্জা ফখরুল সৈয়দপুর পৌরসভার বর্তমান মেয়র ও দলের মনোনীত প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার ভজেকে সঙ্গে নিয়ে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে ধানের শীষের পক্ষে প্রচারণা চালান এবং লিফলেট বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফীন চৌধুরী, সাধারণ সম্পাদক সামসুজ্জামান, সৈয়দপুর বিএনপির নেতা আবদুল গফুর সরকারসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সৈয়দপুরে প্রচারণা শেষে মির্জা ফখরুল বিকালে জেলার জলঢাকা পৌরসভায় মেয়র পদে বিএনপির প্রার্থী ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেডের পক্ষে প্রচারণায় অংশ নেন।

এর আগে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ঢাকা থেকে ইউএস বাংলার একটি বিমানে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া