adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইরাকে চার সোনার আশা জাগিয়ে সবগুলোতেই রুপা বাংলাদেশের

নিজস্ব প্রতিবেদক : এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং (স্টেজ-২) প্রতিযোগিতায় স্বর্ণ জয়ের দ্বারপ্রান্তে গিয়ে হোঁচট খেলো বাংলাদেশের প্রতিযোগীরা। চার ইভেন্টের ফাইনালে গিয়ে শেষ পর্যন্ত চারটি রৌপ্য পদক নিয়ে সন্তুষ্ট থাকতে হলো রোমান সানাদের।

প্রতিযোগিতায় রিকার্ভ ও কম্পাউন্ড মিলিয়ে চারটি ইভেন্টের ফাইনালে উঠেছিল বাংলাদেশ। কিন্তু পেরে উঠলেন না রোমান সানা, দিয়া সিদ্দিকীরা। দলীয় ও ব্যক্তিগত মিলিয়ে চার ইভেন্টেই রুপা জয়। ইরাকের সুলায়মানিয়াহয় এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং (স্টেজ-২) বুধবার (১১ মে) রিকার্ভ পুরুষ এককের ফাইনালের ভারতের মৃণাল চৌহানের বিপক্ষে ৬-২ সেট পয়েন্টে হেরে যান রোমান। রিকার্ভ মেয়েদের এককের ব্রোঞ্জ নির্ধারণী ম্যাচের দুই প্রতিযোগীই ছিল বাংলাদেশের। বিউটি রায়কে ৭-১ সেট পয়েন্টে হারিয়ে ব্রোঞ্জ পেয়েছেন দিয়া।

একই দিনে পুরুষ দলগত রিকার্ভের ফাইনালে ভারতের কাছে ৫-১ সেট পয়েন্টে হেরে যায় বাংলাদেশ। মেয়েদের দলগত রিকার্ভে ভারতের কাছে ফাইনালে ৫-৪ সেট পয়েন্টে হেরে রুপা পায় বাংলাদেশ। দলের হয়ে খেলেন নাসরিন আক্তার, বিউটি রায় ও দিয়া সিদ্দিকী।

গত মঙ্গলবার কম্পাউন্ড পুরুষ দলগত বিভাগে ভারতের কাছে ২২৪-২১৮ স্কোরে হেরে রুপা পায় বাংলাদেশ। একই দিনে কম্পাউন্ড মহিলা দলগত, কম্পাউন্ড মিশ্র দলগত ও কম্পাউন্ড মহিলা এককে ব্রোঞ্জ জিতেছিল বাংলাদেশ। ব্যক্তিগত ও দলীয় মিলিয়ে ইরাকের এই ইভেন্টে বাংলাদেশ পেয়েছে ৪টি করে রুপা ও ব্রোঞ্জ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া