adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাকচাপায় প্রাণ গেল একই পরিবারের ৪জনসহ অটোরিকশার ৫ আরোহী

ডেস্ক রিপাের্ট : সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় অটোরিকশার ৫ আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

রবিবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ এই তথ্য নিশ্চিত করে জানান, হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

নিহতরা সবাই উপজেলার পাখিবিল ও রূপচেঙ গ্রামের বাসিন্দা। এছাড়া দুর্ঘটনায় নিহত দুই শিশু, এক নারীসহ চারজন একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

নিহতরা হলেন, জৈন্তাপুরের পাখিবিল গ্রামের অটোরিকশাচালক হোসেন আহমদ (৩৫), একই উপজেলার রূপচেঙ গ্রামের মৃত জামাল আহমদের স্ত্রী সাদিয়া বেগম (৩৯), তার ছেলে শাহাদত হোসেন, মেয়ে সাবিয়া বেগম (৭) ও মৃত জামাল আহমদের বোন হাবিবুন্নেছা (৩৩)।

আহতরা হলেন, রূপচেঙ গ্রামের মৃত আরজান আলীর ছেলে ও নিহত সাদিয়া বেগমের ভাসুর মো. জাকারিয়া (৫০) ও জাকারিয়ার স্ত্রী হাসিনা বেগম (৪০)।

পুলিশ জানায়, পাথর পরিবহনের জন্য একটি ট্রাক সিলেট থেকে জাফলংয়ের দিকে যাচ্ছিলো। পথে জৈন্তাপুরের ফেরিঘাট নামক স্থানে পৌঁছালে গ্রামের ভেতরের রাস্তা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা সিলেট-তামাবিল সড়কে ওঠে। এসময় ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন।

এ ঘটনায় আহত দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দস্তগীর আহমদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে ময়নাতদন্ত ও চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া