adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যাচের আগে যৌনমিলনে বালোতেল্লির না

স্পোর্টস ডেস্ক : মাঠে না পারলেও মাঠের বাইরে ফর্ম ধরে রেখেছেন ইতালির ব্যাডবয় খ্যাত মারিও বালোতেল্লি। মাঠের বাইরে বালোতেল্লির বিতর্কের কথা বলছি।
ইতালির এই স্ট্রাইকার এমন একজন তারকা যিনি সবচেয়ে বেশি আলোচিত তার বিতর্কের কারণেই। এবারের মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলে যোগ দিয়েছেন এই ইতালিয়ান। দলে যোগ দিয়ে এখনো কোন সফলতার মুখ দেখেননি ইতালির এই স্ট্রাইকার। এরই মধ্যে ঝামেলায় জড়িয়েছেন সতীর্থদের সঙ্গে।
তবে সফলতা না পাওয়ায় বালোতেল্লিকে নিয়ে নতুন জল্পনা-কল্পনা শুরু হয়েছে। গুজব ছড়িয়েছে, বালেতেল্লি নাকি ম্যাচের আগে যৌনসঙ্গম করেন! এ কারণে ম্যাচে শতভাগ মনযোগ থাকে না !
বিষয়টি নিয়ে মিডিয়াতে বেশ আলোচনাও হয়। তবে বিষয়টিকে অপপ্রচার বলে উড়িয়ে দিয়েছেন বালোতেল্লি। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে বালোতেল্লি বলেন, ‘সকলে আমার সম্পর্কে খারাপ কথা ভাবে। তাদের ধারণা আমি সব সময় মাঠের বাইরের কার্যকলাপের জন্যই খবরের শিরোনামে থাকি৷ নতুন যে বিষয়টি সবার সামনে এসেছে সেটা পুরোটাই অপপ্রচার।’†
বালোতেল্লি আরও বলেন, ‘যৌনসঙ্গমের বিষয়টি শুনে আমার নিজেরই খুব হাসি পেয়েছে। ম্যাচে আগে টানা যৌনসঙ্গমে ব্যস্ত থাকলে ম্যাচই খেলা সম্ভব না। শুধু আমি নই, আমার মনে হয়, কেউই পারবে না৷ সত্যি বলতে খেলাতেই মনোযোগ দিতে চাই৷’

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া