adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদিফেরত যাত্রীর ব্যাগে ৪ কােটি টাকার ৬ কেজি সোনা জব্দ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদি আরব থেকে আসা এক যাত্রীর কাছ থেকে প্রায় চার কোটি টাকা মূল্যের ৫২টি সোনার বার জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউজ। আটক করা হয়েছে রাকিবুল হাসান নামে বিমানের ওই যাত্রীকে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ৬ কেজি ৩০ গ্রাম ওজনের এসব সোনা জব্দ করা হয়।

ঢাকা কাস্টমস হাউজ সূত্র জানায়, সাড়ে ১১টার দিকে সৌদি এয়ারলাইন্স এসভি-৮০৪ ফ্লাইটটি সৌদি আরবের রিয়াদ থেকে ঢাকায় আসে। বিমানটিতে স্বর্ণ আসার সংবাদ থাকায় কাস্টম হাউস, ঢাকার প্রিভেনটিভ টিম বিমানবন্দরের বিভিন্ন স্থানে সতর্ক অবস্থান নেয়। পরে ফ্লাইটের ভেতরে প্রবেশ করে কাস্টমসের কর্মকর্তারা। সন্দেহজনক আচরণের কারণে ফ্লাইটের সিট নম্বর ৪৮-ই এর যাত্রী রাকিবুল হাসানকে গ্রিন চ্যানেলে আনা হয়।

পরবর্তীতে গ্রিন চ্যানেলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে রাকিবুলের সঙ্গে থাকা কালো রঙের একটি হ্যান্ডব্যাগের ভেতর থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৫২ পিস স্বর্ণবার উদ্ধার করা হয়। এগুলোর মোট ওজন ৬ কেজি ৩০ গ্রাম। বাজার মূল্য প্রায় চার কোটি টাকা।

আটক রাকিবুলের বাড়ি কুমিল্লায়। তার বিষয়ে কাস্টমস ও অন্যান্য আইনে ব্যবস্থা নেওয়া হবে। ফৌজদারি মামলা করে রাকিবুলকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া