adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সরকারের সমর্থন রয়েছে লতিফ সিদ্দিকীর পেছনে

মির্জা ফখরুল ইসলাম আলমগীরনিজস্ব প্রতিবেদক : লতিফ সিদ্দিকীর পেছনে সরকারের বড় সমর্থন রয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ২২টি মামলায় গ্রেফতারের আদেশ থাকা সত্ত্বেও, সরকারের সমর্থন থাকায় পুলিশের সাহায্যে বিমানবন্দর থেকে বের হয়ে গেছেন লতিফ সিদ্দিকী।
সোমবার সকালে (২৪ নভেম্বর) বাংলাদেশ সফররত সুইডেনের আন্তর্জাতিক উন্নয়নমন্ত্রী ইসাবেল্লা লোভিনের সঙ্গে বৈঠকে শেষে তিনি এ অভিযোগ করেন।
মির্জা ফখরুল বলেন, সুইডিশ রাষ্ট্রদূত জানতে চেয়েছেন বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি, গণতন্ত্র, মিডিয়ার স্বাধীনতা, মানুষের অধিকার, মানবাধিকার পরিস্থিতি কী রকম? আমরা বলেছি গণতন্ত্রসহ সব বিষয় আরো
উন্নত হওয়া দরকার। তারা এসব বিষয়ে একমত হয়েছেন বলে জানান ফখরুল। ফখরুল বলেন, বাংলাদেশে উন্নয়নমূলক প্রজেক্টে কাজ করতে এসেছেন তারা। এসব প্রজেক্টে বিরোধী দল হিসেবে আমাদের সঙ্গে আলোচনা করতে এসেছেন। বিশেষ করে জলবায়ু সর্ম্পকে। এর আগে সকাল সাড়ে ১০টার পর বাংলাদেশে নিযুক্ত সুইডিশ রাষ্ট্রদূতের গুলশান-২ নম্বরের ৬৩ নং রোডের ২৬ নম্বর বাড়িতে ইসাবেল্লা লোভিনের সঙ্গে বৈঠকে বসেন মির্জা ফখরুল। বৈঠকে উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান,ইনাম আহমেদ চৌধুরী, সাবিহ উদ্দিন আহমেদ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া