adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ সম্মেলনে বার্সার নতুন কোচ, মেসিকে ধরে রাখাই হবে আমাদের প্রথম কাজ

স্পাের্টস ডেস্ক : কিকে সেতিয়েনকে বিদায় করে দেওয়ার পর তার উত্তরসূরি হিসেবে রোনাল্ড কোমানের নাম ঘোষণা করেছে বার্সেলোনা। নিয়োগ পাওয়ার পর স্প্যানিশ ক্লাবটির নতুন কোচ গতকাল বুধবার নিজের প্রথম সংবাদ সম্মেলনে বলেছেন, আমি প্রথমেই খেলোয়াড়দের উদ্দেশ্যে বলব যে, ফুটবল হলো উপভোগ করার বিষয়।

এক যুগ পর কোনো শিরোপা ছাড়া মৌসুম শেষ করা বার্সাকে শক্তিশালী করে গড়ে তোলার ও মূল দলে পরিবর্তন আনার পরিকল্পনার কথা জানিয়েছেন নেদারল্যান্ডসের সাবেক কোচ কোমান। পাশাপাশি বায়ার্ন মিউনিখের কাছে সম্প্রতি ৮-২ গোলের বিশাল ব্যবধানে হারা কাতালানদের স্বরূপে ফেরাতে কঠোর পরিশ্রম করার অঙ্গীকারও করেছেন তিনি।

তিনি বলেন, বার্সার কোচ হওয়ার সুযোগ পাওয়া খুব সহজ কাজ নয়। কারণ, অনেক চাহিদা পূরণ করার বিষয় রয়েছে। তবে আমি এটা পছন্দ করছি। আমরা সবাই মিলে দলকে শক্তিশালী করতে, বদল ঘটাতে এবং বার্সার যেখানে থাকার কথা, সেই জায়গায় ফের তাদেরকে পৌঁছে দিতে কঠোর পরিশ্রম করব। আমরা এখনও বিশ্বের সবচেয়ে বড় ক্লাব এবং এই দলের কোচ হওয়ার অর্থ স্বপ্নপূরণ হওয়া।

লিওনেল মেসি প্রসঙ্গে কোচ বলেন, তার (মেসি) সঙ্গে ক্লাবের চুক্তি রয়েছে এবং এখনও সে বার্সেলোনার খেলোয়াড়। এই মুহূর্তে তার সঙ্গে আমার কথা বলা দরকার। কারণ, সে দলের অধিনায়ক। আমাদের তার সঙ্গে কাজ করতে হবে এবং আরও কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে কথা বলতে হবে। আমাদের বেশকিছু সিদ্ধান্ত নিতে হবে। তবে মেসির ক্ষেত্রে, আমি আশা করি, সে আমাদের সঙ্গেই থাকবে। আমি জানি না যে, বার্সেলোনায় থেকে যাওয়ার জন্য মেসিকে আমার বোঝাতে হবে কিনা। সে বিশ্বের সেরা খেলোয়াড় এবং আপনার দলে আপনি বিশ্বের সেরা খেলোয়াড়কেই চাইবেন। আপনি কখনোই চাইবেন না যে, সে আপনার বিপক্ষে খেলুক। – তথ্য সূত্র, ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া