adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলোচনা সভায় বক্তারা -খালেদা দুশমন, হাসিনা বন্ধু

khaleda_sm1_271680417নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দেশের দুশমন ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বন্ধু আখ্যা দিয়েছেন বক্তারা। 
১০ জুলাই শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমীতে ‘মধ্যম আয়ের দেশ বাংলাদেশ ও জননেত্রী শেখ হাসিনা শীর্ষক’ আলোচনা সভায় বক্তারা এ আখ্যা দেন। আলোচনা সভার আয়োজন  করে বঙ্গববন্ধু সাংস্কৃতিক জোট।  
বক্তারা বলেন, খালেদা জিয়া দেশের মানুষকে পুড়িয়ে মারেন আর হাসিনা দেশের উন্নয়ন করেন। 
বক্তারা বলেন, অপশক্তি দেশকে ধ্বংসের কাছে নিয়ে গেছে। দেশের জনগণ তাদের অপকর্মের জবাব দেওয়ায় এখন তারা মাথা নিচু করে চলছে। কারণ তারা যেভাবে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে এখন দেশের মানুষের সামনে মাথা উচুঁ করে দাঁড়ানোর সুযোগ নেই। আবারও দেশে আগুন সন্ত্রাস চালাতে ষড়যন্ত্রে সৌদিআরব যাচ্ছেন খালেদা। তার ছেলে সঙ্গে যোগাযোগ করতেই মূলত ওইখানে যাওয়া। 
বক্তারা বলেন, বিএনপি ভেঙে গেছে। সারা দেশে এখন ভাঙনের সুর। তাদের কাজ একটাই কিভাবে দেশকে ধ্বংস করা যায় এবং দেশের সাধারণ মানুষকে কিভাবে পুড়িয়ে যায়। তারা দেশের উন্নয়ন সহ্য করতে পারছে না। 
তারা বলেন, বিএনপি থেকে অনেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিতে চাচ্ছেন। তাদেরকেই নেওয়া হবে, যারা বিএনপি করে তবে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। 
বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে নিম্ন মধ্যআয়ের দেশে নিয়ে এসেছেন। মধ্যআয়ের দেশে আসতে আর বেশি একটা সময় লাগবে না। এই ধারাবাহিক উন্নয়নের ক্ষতি করতেই খালেদা জিয়া আগুন সন্ত্রাস চালিয়ে আসছেন। এর ন্যায় বিচার করতে হবে। তাদের বিচার না করলে দেশ ও দেশের মানুষ ক্ষতিগ্রস্ত হবে। এদের ক্ষমা করা মানে দেশ ও দেশের মানুষের সঙ্গে বেঈমানী করার সামিল।  
প্রখ্যাত অভিনেতা ও গণতান্ত্রিক আন্দোলনের অগ্রণী ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ. অগ্রণী ব্যাকের পরিচালক অ্যাডভোকেট বলরাম পোদ্দার ও অধ্যাপক আক্তারুজ্জামান প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া