adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় পাকিস্তান ক্রিকেট দল

bd-pakনিজস্ব প্রতিবেদক : ঠিক দুপুর ১২ টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে নামে আজহার আলির নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দল। বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে, একটি টি-২০ এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা রয়েছে পাকিস্তানের।
১৭ এপ্রিল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান পূর্ণাঙ্গ সিরিজটি। এরপর ১৯ এবং ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের পরবর্তী দুই ম্যাচ। ২৪ এপ্রিল একমাত্র টি২০ দিয়ে শেষ হবে ঢাকার প্রথম পার্ট। এরপর দু’দল চলে যাবে খুলনায়। সেখানে ২৮ এপ্রিল থেকে শুরু হবে প্রথম টেস্ট। খুলনা টেস্ট শেষে আবারও ঢাকায় ফিরবে দু’দল এবং ৬ মে থেকে ঢাকার মিরপুরে শুরু হবে দ্বিতীয় টেস্ট। ১০ মে সিরিজ শেষ হওয়ার পর ১১ মে আবারও দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে পাকিস্তান ক্রিকেট দলের।
দুপুর ১২টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামার পর অপেক্ষমান সাংবাদিকদের সঙ্গে কথা না বলেই হোটেলের উদ্দেশ্যে গাড়ীতে উঠে যান আজহার আলিরা। বাংলাদেশ সফরে শুরুতেই এসেছে ১৪ সদস্যের ওয়ানডে দল। টি২০ অধিনায়ক শহিদ আফ্রিদি একমাত্র টি২০ খেলার জন্য আসবেক আরও পরে। এরপর আবার টেস্ট খেলার জন্য দলের সঙ্গে পরবর্তীতে এসে যোগ দেওয়ার কথা রয়েছে মিসবাহ-উল হক এবং ইউনিস খানদের।

প্রথম দুটি ওয়ানডে ম্যাচে বাংলাদেশ দল:
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, রনি তালুকদার, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, , মুশফিকুর রহিম, মুমিনুল হক, সাব্বির রহমান, নাসির হোসেন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, আরাফাত সানী ও আবুল হাসান রাজু।

পাকিস্তানের ওয়ানডে দল:
আজহার আলী (অধিনায়ক), আসাদ শফিক, এহসান আদিল, ফাওয়াদ আলম, হারিস সোহেল, জুনায়েদ খান, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, রাহাত আলী, সাঈদ আজমল, সামি আসলাম, সরফরাজ আহমেদ, ওয়াহাব রিয়াজ, ইয়াসির শাহ ও শোয়েব মাকসুদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া