adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোয়েব আখতার বললেন, ধোনিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অনুরোধ করতে পারেন মোদি

স্পাের্টস ডেস্ক : স্বাধীনতা দিবসে সবাইকে অবাক করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন মহেন্দ্র সিং ধোনি। বেশ কিছুদিন কেটে গেলেও যার রেশ এখনও অব্যাহত। অন্তত একটি ফেয়ারওয়েল ম্যাচ, যাতে শেষবার জাতীয় দলের জার্সি গায়ে সাবেক ভারত অধিনায়ককে একবার দেখা যায়।

অনেকেই এমন দাবি তুলছেন। আর এবার সবাইকে চমকে দিয়ে পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার বললেন, ২০২১ সালের টি – টোয়েন্টি বিশ্বকাপে ধোনিকে খেলার জন্য অনুরোধ করতে পারেন খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক সাক্ষাৎকারে এমনই আশা প্রকাশ করলেন রাওয়ালপি-ি এক্সপ্রেস।

একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে শোয়েব প্রথমে বলেন, ২০২১ সালের বিশ্বকাপ খেলা বা না খেলাটা ধোনির ব্যক্তিগত মত। তার কথায়, আমার মনে হয় ধোনির ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা উচিত। ভারতীয় ভক্তরা যেভাবে তাদের তারকাদের সমর্থন করেন, তার থেকেই বোঝা যায় বিশ্বকাপে ধোনি কতটা সমর্থন পেতেন। কিন্তু এটা পুরোপুরিই তার ব্যক্তিগত সিদ্ধান্ত।

যদিও এরপরই শোয়েব আশাপ্রকাশ করেন, হয়তো প্রধানমন্ত্রী মোদি টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনিকে খেলার জন্য অনুরোধ করতে পারেন। শোয়েবের কথায়, কে বলতে পারে আগামীদিনে হয়তো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজে এমএস ধোনিকে আবার খেলায় ফেরার জন্য এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে অনুরোধ করতে পারেন। এমনটা হতেই পারে। ঠিক যেমনটা হয়েছিল ইমরান খানের ক্ষেত্রে।

১৯৮৭ সালে প্রধানমন্ত্রী জেনারেল জিয়াউল হক নিজে ইমরান খানকে অনুরোধ করেছিলেন খেলা না ছাড়তে। তার কথা রেখেই খেলা চালিয়ে গিয়েছিলেন ইমরান খান। আর তার নেতৃত্বেই ১৯৯২ সালে ক্রিকেট বিশ্বকাপ জেতে পাকিস্তান।- আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া