adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিলা স্বামীর ‘পরকীয়া’ ফাঁস করলেন !

স্বামীর 'পরকীয়া' ফাঁস করলেন মিলা!(ভিডিও)বিনােদন ডেস্ক : কিছুদিন আগেই স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে বিচ্ছেদের ঘোষণা দেন কণ্ঠশিল্পী মিলা। একই সঙ্গে যৌতুক ও নির্যাতনের অভিযোগ আনেন তিনি।

বর্তমানের মিলার করা মামলায় জেলহাজতে তার স্বামী পাইলট পারভেজ সানজারি। এরপরই মিলার স্বামীর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয় এসব অভিযোগ মিথ্যা। তাদের পাল্টা অভিযোগ, তারকা খ্যাতি ও ক্ষমতার অপব্যবহার করছেন মিলা। এমনকি সানজারির কাছের মানুষেরা সঙ্গীতশিল্পী মিলার এমন অভিযোগে তারা বিস্মিত হন বলে খবর প্রকাশ হয়।
তবে মিলা প্রথম থেকে তার স্বামী সানজারির বিরুদ্ধে যে পরকীয়ার অভিযোগ করে আসছিল সেটার একটা প্রমাণ দিয়েছেন কণ্ঠশিল্পী নিজেই। মিলা তার ভেরিফাইড পেজে স্বামীর ফেসবুক চ্যাটিংয়ের স্ক্রিন শট প্রকাশের মাধ্যমে তিনি বিষয়টা স্পষ্ট করেছেন। প্রায় ৮৬টি স্ত্রিন শট তিনি ফেসবুকে দিয়েছেন। সেই সঙ্গে তার স্বামীর সঙ্গে মোবাইলে যে কথপোকথন হয়েছে সেই কথা রেকডিং করে ও স্ক্রিনশট দিয়ে একটি ভিডিও আপলোড করেছেন। ৭ মিনিটের সেই ভিডিও'র কথোপকথনের পাশাপাশি মিলা ওই ভিডিও'র একটি ক্যাপশনও দিয়েছেন।

মিলা লেখেন, ‘আমার বিয়ের ১৮তম দিনে কথা বার্তা বলতে গিয়ে আমার স্বামী অন্য অনেক নারীর সঙ্গে তার পরকীয়ার ব্যাপারে ধরা খেয়ে যায়। ''

''কেন আমি এসব ১০ বছরেও তার এই বিষয়টা জানতে পারলাম না? ভাল, স্বামীর অনেক বিষয় আছে যা স্ত্রী একদিনে বুঝে ফেলতে পারে। কিন্তু একজন প্রেমিকা সেটা ১০০ বছরেও বুঝতে পারে না। আমার স্বামী যখন দেশের বাইরে যায়, আমি আমার মেইল চেক করার জন্য তার কম্পিউটার চালু করি। আমি দেখতে পাই আমার স্বামীর ফেসবুক লগ ইন করা। যেটার এক্সেস ও (সানজারি) আমাকে কোনদিন দেয় নাই। এবং এমনকি আমি তার ফ্রেন্ড লিস্টেও ছিলাম না। কারণ সে প্রাইভেসি মেইন্টেইন করতে চাইতো। যখন আমি তার সম্পর্কে ভয়ংকর সব তথ্য পাই, হ্যাঁ এই ১৩ দিনে আমি তার সম্পর্কে যা জানতে পারলাম, সেটা ১০ বছরেও জানতে পারিনি। আশা করি আপনারা এখন সব বুঝতে পেরেছেন!''
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া