adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টালিউড নায়িকা স্বস্তিকার এ কেমন চুলের কাট!

বিনোদন ডেস্ক : লংবব হোক বা আন্ডারকাট- টলিউড সুন্দরী স্বস্তিকা মুখার্জীর স্টাইল স্টেটমেন্ট বরাবরই ইন্ডাস্ট্রিতে বেশ চোখে পড়ার মতো। ফ্যাশানিস্তা বলে বেশ খ্যাতিও আছে তার।কখনো বাহারি রঙের হাইলাইটার, আবার কখনো বা লম্বা খোলা চুল। নিজেকে সব স্টাইলেই মানানসই করে তুলতে পারার দক্ষতা আছে হট সেনসেশন এই নায়িকার।

সেই স্বস্তিকাই কিনা এবার চুল কাটা নিয়ে ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি টুইটার অ্যাকাউন্ট থেকে নিজের চুলের নতুন স্টা্ইলের একটি ছবি পোস্ট করেন স্বস্তিকা। সেই ছবিতে দেখা যায়, মাথার বাম পাশের সামনের দিকটায় অল্প কিছু চুল বড় রেখে ডান পাশে এবং পেছনে ছেলেদের মতো ছোট করে চুল কেটেছেন অভিনেত্রী।

ব্যাস, এই ছবি প্রকাশ হতেই ট্রোলিং শুরু করেন নেটিজেনরা। অধিকাংশের বক্তব্য, এ কেমন চুলের কাট! স্বস্তিকাকে খুবই বাজে লাগছে। একজন প্রশ্ন তুলেছেন, ‘লম্বা খোলা চুল, মুখ ভর্তি হাসি দিয়ে তুমি সবার মন জিতে নাও স্বস্তিকা। তোমার সেই চুল কোথায়? কালো বড় চুল রাখা কি তোমার একেবারেই পছন্দ নয়?’ এরকম আরও বহু মন্তব্য।

তবে এসবের মাঝেই স্বস্তিকার নিউ লুকে একেবারে ক্লিন বোল্ড এক টিনএজার। তিনি লিখছেন, ‘আপনি হয়তো আমার মায়ের বয়সী। কিন্তু আমি গর্ব করে বলতে পারি, আমি আপনাকে ভালোবাসি। তাই আপনাকে আমি ম্যাম বলতে পারব না। স্বপ্নের সুন্দরীকে কেউ ম্যাম বলে ডাকে নাকি?’

কিন্তু ট্রোলের শিকার স্বস্তিকা কী বললেন? বরাবরের মতো এবারও স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় নায়িকার উত্তর, ‘এখন তো খারাপ সময়ই চলছে। চিয়ার্স টু লুকিং ব্যাড।’ এবার এর জবাবে কী লিখবেন নেটিজেনরা?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া