adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামী-সন্তান রেখে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

JAGOডেস্ক রিপাের্ট : বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করায় প্রেমিক যুবক সবুজের বাড়িতে পাঁচদিন ধরে অনশন করছেন এক সন্তানের জননী।

নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের পিপলা নতুনপাড়া গ্রামের সবুজের বাড়িতে রোববার থেকে অবস্থান করছেন ওই নারী। সবুজ ওই গ্রামের ওসমান আলীর ছেলে।

অনশনরত নারী বলেন, সবুজের সঙ্গে তার চার বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে বিয়ের প্রতিশ্রুতি দিলে তাদের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে উঠে। রোববার সন্ধ্যায় স্বামী বাইরে গেলে সবুজ তার বাড়িতে গিয়ে তাকে সব কিছু গুছিয়ে নিতে বলে।

এ সময় স্বামীর গচ্ছিত ৫০ হাজার টাকা, তার কাছে থাকা ১০ হাজার আর স্বর্ণের গহনা নিয়ে সবুজের সঙ্গে তার বাড়িকে যান। কিন্তু সবুজের বাড়িতে উঠলে তার বাবা-মায়ের চাপে আমাকে স্বামীর বাড়ি ফিরে যাতে বলে। না যেতে চাইলে মারপিট করা হয়। একপর্যায়ে ঘরে তালা লাগিয়ে অন্যত্র চলে যায় সবুজের পরিবার।

ওই নারী বলেন, প্রেমিকের কথা মতো স্বামীর ঘর ছেড়েছেন তিনি। এখন স্বামীও তাকে গ্রহণ করবেন না। এ অবস্থায় আত্মহত্যা ছাড়া আর কোনো পথ নেই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন বলেন, বিষয়টি জেনেছি। স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, এ ব্যাপারে আমার কিছু জানা নেই।

জাগােনিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া