adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে চারতলা ভবন ধসে ১০ নিহত

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে একটি চারতলা ভবন ধসে পড়ার ঘটনায় কমপক্ষে ১০ জন নিহত হয়েছে। স্থানীয় সময় শনিবার রাত সোয়া নয়টায় ইন্দোরের সারভেট বাসস্ট্যান্ডের কাছে অবস্থিত একটি ভবন ধসে পড়ে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারানো একটি গাড়ি দুরন্ত গতিতে ধাক্কা মারায় ভগ্নপ্রায় ভবনটি ধসে পড়ে। পুরনো ওই ভবনটিতে একটি আবাসিক হোটেল ছিল। এর ধ্বংসস্তূপ থেকে পাঁচ জনকে উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা বেশ আশঙ্কাজনক।

আহতদের ইন্দোরের সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে হোটেলের মালিকও রয়েছেন। বেশ কয়েকজন এখনও ধ্বংসস্তূপের নিচে আটকে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। ইন্দোরের সবচেয়ে জনবহুল এলাকা বলে পরিচিত ওই চারতলা হোটেলটি ৫০ বছরের পুরনো। বহুদিন ধরেই এটির জরাজীর্ণ দশা।

স্থানীয় বাসিন্দারা বলছেন, শনিবার আচমকাই একটি ভারী গাড়ি প্রবল গতিতে হোটেলের মূল স্তম্ভে ধাক্কা মারে। এতেই ভবনটি ধসে পড়ে। দুর্ঘটনার পর পরই স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজে এগিয়ে আসেন। পরে পুলিশ, দমকল ও বিশেষ উদ্ধারকারী দল ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধারে কাজ শুরু করে।

রাজ্য সরকারের তরফ থেকে নিহতদের পরিবারকে দুই লাখ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলে জানানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া