adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চরমপন্থি নেতা দাউদ বন্দুকযুদ্ধে নিহত

অস্ত্রডেস্ক রিপোর্ট : মাগুরার সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থী নেতা দাউদ আলী ওরফে টাইগার দাউদ (৪৫) নিহত হয়েছেন।
এসময় ঘটনাস্থল থেকে ১টি কাটা রাইফেল, ১টি ওয়ান শুটারগান, ১টি এয়ার রাইফেল, ১৭ রাউন্ড থ্রি নট থ্রি, ৩ রাউন্ড শর্টগান ও ১ রাউন্ড শুটারগানের গুলি উদ্ধার করা হয়েছে। এদিকে এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
বুধবার ভোরে সদর উপজেলার খালিমপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত টাইগার দাউদ সদর উপজেলার নন্দীপাড়া গ্রামের বাবর আলী বিশ্বাসের ছেলে। মাগুরার সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টার দিকে সদর উপজেলার রবইচারা গ্রাম থেকে দাউদ আলী ওরফে টাইগারকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে, সদরের খালিমপুর গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে পূর্ব থেকে ওঁত পেতে থাকা তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য গুলি চালায়। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে।
পরে গুলিবিদ্ধ অবস্থায় টাইগাকে উদ্ধার করে চিকিতসার জন্য মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিতসকরা তাকে মৃত্য ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১টি কাটা রাইফেল, ১টি ওয়ান শ্যুটারগান, ১টি এয়ার রাইফেল, ১৭ রাউন্ড থ্রি নট থ্রি, ৩ রাউন্ড শর্টগান ও ১ রাউন্ড শুটারগানের গুলি উদ্ধার করা হয়েছে।
টাইগার দাউদের নামে মাগুরার বিভিন্ন থানায় ৬টি হত্যা ও ২টি অস্ত্র আইনে মামলা রয়েছে। এ ছাড়া রাজবাড়ী ও ঝিনাইদহ জেলায়ও তার বিরুদ্ধে একাধিক রয়েছে, যাচায়-বাছাই করা হচ্ছে। দাউদের লাশ মাগুরা সদর থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া