adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাহরুখকে প্রকাশ্যে বাবা বলতে আপত্তি ছেলের

sharukবিনোদন ডেস্ক : প্রকাশ্যে শাহরুখ খানকে বাবা বলতেই আপত্তি তার ছেলের।ভাবা যায়!বলিউড বাদশাহপুত্র আরিয়ান নাকি এই কাণ্ড করে বেরাচ্ছেন।বাইরে কেউ যদি তার সম্পর্কে জানতে চান বা তাকে কেউ যদি চিনে ফেলে তাহলে সে নাকি অবলিলায় সে অবলিলায় তা অস্বীকার করে বসে।তার জবাব শুনে অনেকেই অবাক বিস্ময়ে তার দিকে তাকিয়ে থাকে।তখন সে প্রসঙ্গ এড়িয়ে যান।

বলিউড বাদশাকে নিজের পরিচিত বলে পরিচয় দিতে পারলে নিজেদের ধন্য মনে করেন এমন লোকের সংখ্যা কিছু কম নয়। শাহরুখের সঙ্গে এক বারের আলাপ বা এক বার হাত মেলানোর কথা কত জন সারা জীবন ধরে লোকের কাছে বার বার বলে বেড়ান। আমজনতা কেন, বলিউডের কত নায়িকাও তাঁর সঙ্গে অন্তত এক বার কাজ করার জন্য পাগল! সেই শাহরুখ খানকে কি না নিজের বাবা বলে পরিচয়ই দিতে চান না তাঁর বড় ছেলে আরিয়ান! এটা কোনও গুজব নয় তো!

না। কারণ, এ কথা সবাইকে নিজেই জানিয়েছেন শাহরুখ। খুব সম্প্রতি তাঁর নতুন ফিল্ম ‘ফ্যান’-এর প্রচার অনুষ্ঠানে এ কথা জানান তিনি। কেন এমন করেন আরিয়ান? শাহরুখ জানান, ‘স্টার কিড’ বলে কেউ যদি ওকে চিনে ফেলে, সে ক্ষেত্রে স্বাভাবিক মেলামেশা বা কথা বলার ক্ষেত্রে অস্বস্তি বোধ করেন আরিয়ান। তা ছাড়া যাঁরা ওঁকে চিনতে পারেন, তাঁরাও কিছুতেই আর স্বাভাবিক ভাবে কথা বলতে পারেন না। তাই দু’তরফা এই অস্বস্তি এড়াতেই নাকি এমনটা করে থাকেন আরিয়ান। এতে পাবলিক প্লেসে স্বচ্ছন্দে ঘোরাফেরা করতে পারেন তিনি। বলিউড বাদশার ছেলে হয়েও সাধারণ থাকার জন্য আরিয়ানের এই চেষ্টায় খুশি শাহরুখও। তাই ছেলের এই ব্যাপারটা জানতে পেরে খুশি হয়েই সবার সঙ্গে বিষয়টা শেয়ার করলেন তিনি।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া