adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিসিবির গঠণতন্ত্র ভেঙে বাফুফে নির্বাচনে কাদের ও লোকমান!

untit_109699ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকরা কোনও ফেডারেশনের নির্বাচনে প্রার্থী হতে পারবেন না-এমন নয়। পারবেন। তবে পরের শর্তটা অত্যন্ত কঠিন। ওই ফেডারেশনের নির্বাচনে জিতলে বিসিবির পরিচালক পদ থেকে পদত্যাগ করতে হবে তাকে। বিসিবির সংবিধান এটাই বলছে।

তারপরও আসন্ন বাফুফে নির্বাচনে মনোনয়নপত্র কিনলেন বিসিবির দুই পরিচালক মঞ্জুর কাদের ও লোকমান হোসেন ভূঁইয়া! প্রথম জন সিনিয়র সহ-সভাপতি ও পরের জন মনোনয়নপত্র কিনেছেন সহ-সভাপতি পদের জন্য। এই দুইজনই মূলত সালাহউদ্দিন বিরোধী জোট ‘ফুটবল বাঁচও’ জোটের কর্ণধার। এই প্যানেল থেকে গতকালই মনোনয়নপত্র কিনেন ফুটবলে একেবারেই অচেনা ব্যক্তি সাংসদ কামরুল আশরাফ খান পোটন। আজ বিকালে ‘ফুটবল বাঁচাও’ জোটের বাদবাকিরা মনোনয়নপত্র কিনেন।

মনে করা হয়েছিল, বিসিবির পরিচালক থাকায় বাফুফে নির্বাচনে প্রার্থী না হয়ে নেপথ্যে নায়ক থাকবেন শেখ জামাল ধানমন্ডির চেয়ারম্যান মঞ্জুর কাদের ও মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া। কিন্তু সবাইকে বিস্মিত করে তারা মনোনয়ন কিনেন। অবশ্য এই দুই হেভিওয়েট প্রার্থীর মনোনয়ন কেনায় বাফুফের নির্বাচনী আমেজ আরো জমজমাট হয়ে ওঠেছে।

কাল মনোনয়ন যাচাই-বাছাই হবে। মনোনয়ন পত্যাহার করা যাবে ২০ এপ্রিল পর্যন্ত। এখন দেখার বিষয়, কাদের- লোকমান শেষ পর্যন্ত প্রার্থী থাকেন কিনা।

একনজরে ‘ফুটবল বাঁচাও’ জোটের প্যানেল

সভাপতি- কামরুল আশরাফ খান

সিনিয়র সহ-সভাপতি- মনজুর কাদের

সহ-সভাপতি- আশরাফ উদ্দীন আহমেদ চুন্নু

সহ-সভাপতি- দেওয়ান শফিউল আরেফীন টুটুল

সহ-সভাপতি- লোকমান হোসেন ভূঁইয়া

সহ-সভাপতি- নজিব আহমেদ

সদস্য পদ

আব্দুল গাফফার

শেখ মোহাম্মদ আসলাম

আবু হাসান চৌধুরী প্রিন্স

কামরুন নাহার ডানা

নওশেরুজ্জামান

রুম্মন বিন ওয়ালি সাব্বির

কায়সার হামিদ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া