adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্রুতই পাকিস্তানের আসল চেহারা ফাঁস করবো: আদনান সামি

বিনোদন ডেস্ক: ব্যতিক্রমী কণ্ঠ আর সুরের জাদুতে দেড় দশক ধরে ভক্তদের মুগ্ধ করে এসেছেন আদনান সামি। একক অ্যালবাম থেকে বলিউডের সিনেমায় গান, সব জায়গায় নিজের দারুণ ছাপ রেখেছেন এই গায়ক। তবে জন্মসূত্রে আদনান সামি ভারতীয় ছিলেন না।

পাকিস্তানি বংশোদ্ভূত এই গায়কের জন্ম লন্ডনে। ২০১৬ সালে পৈতৃক ভিটা পাকিস্তান ছেড়ে ভারতে চলে আসেন আদনান সামি। এসে ভারতের নাগরিকত্ব পান। তবে নিজের দেশ, ভিটে-মাটি, বন্ধু-স্বজন ছেড়ে ভারতে চলে আসা মোটেই সহজ ছিল না আদনানের জন্য। এসবের নেপথ্যে রয়েছে এক ভয়ঙ্কর কারণ। নিজ মুখেই সে কথা শেয়ার করলেন আদনান সামি। খবর টাইমস অফ ইন্ডিয়া’র।

পাকিস্তান সরকার আদনানের সাথে কতটা খারাপ ব্যবহার করেছে, সে কথা উল্লেখ করেই সম্প্রতি আক্ষেপ করেছেন তিনি। গায়ক বলেন, পাকিস্তানের সাথে আমার কোনো সমস্যা নেই। ওই দেশকে আমি ভালোবাসি। তবে সেখানকার প্রশাসন আমার সাথে যে ব্যবহার করেছে, সেটা ভুলিনি। আমার সমস্যা ওখানেই।

সম্প্রতি টুইটারে আদনান পাকিস্তান প্রসঙ্গে লিখেছেন, অনেকেই আমাকে জিজ্ঞেস করেন পাকিস্তানের প্রতি আমার এত বিদ্বেষ কেন? তবে আসল সত্যিটা হচ্ছে, পাকিস্তানের মানুষের ওপর আমার কোনো রাগ নেই। তারা আমার সাথে ভালো ব্যবহারই করেছে। যতক্ষণ আমাকে কেউ ভালোবাসে, আমিও পাল্টা তাকে ভালোবাসি। যদিও আমার মূল সমস্যা হচ্ছে ওই দেশের সরকারকে নিয়ে। যারা আমাকে খুব কাছ থেকে চেনেন, তারাই জানেন বহু বছর ধরে সেখানকার প্রশাসনের কাছ থেকে আমাকে কী কী সহ্য করতে হয়েছে। যেটা কিনা আমার পাকিস্তান ছাড়ার আসল কারণ।

এখানেই শেষ নয়। আদনান এরপর আরও বলেছেন, খুব শিগগিরই একদিন আমি সমস্ত সত্য সকলের সামনে তুলে ধরব। কিভাবে হয়রানির শিকার হয়েছি, সে কথাও বলব। সেই কারণ জানলে একজন সাধারণ মানুষ হিসেবে সকলে চমকে উঠবেন! অনেক বছর ধরে আমি চুপ করে রয়েছি। তবে ঠিক সময়ে সত্যিটা প্রকাশ করব। পাকিস্তানের আসল চেহারা ফাঁস করব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া