adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবদম্পতি ‘মধুচন্দ্রিমায় দুবাই, না হয় মালদ্বীপ’

mojib-300x186নিজস্ব প্রতিবেদক : রেলমন্ত্রী মুজিবুল হকের বিয়ের পর এখন চলছে মধুচন্দ্রিমার পরিকল্পনা।
নববধূ হনুফা আক্তার রিক্তার বড় ভাই আলাউদ্দিন মুন্সী বলছেন, তার বোন-জামাইয়ের মধুচন্দ্রিমা হতে পারে সংযুক্ত আরব আমিরাতের দুবাই বা মালদ্বীপে। শুক্রবার বিকালে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আমি নিজে ব্যবসা করি মালদ্বীপে, আমার হোটেল ও রেস্তোরাঁর ব্যবসা রয়েছে। নতুন জামাই ইচ্ছা করলে সেখানে হানিমুনে যেতে পারেন।
আরেক ভাই নাসির মুন্সী থাকেন দুবাইতে। সেখানেও ইচ্ছা করলে যেতে পারেন মন্ত্রী। বোনের বিয়ে উপলক্ষে দুই ভাই বর্তমানে বাংলাদেশে।

তবে মুধচন্দ্রিমার বিষয়ে এখনো কিছু জানাননি নতুন বর মুজিবুল হক। বিয়ের অনুষ্ঠানস্থলে কনে রিক্তার ভাতিজা শোয়েব আক্তার বলেন, মধুচন্দ্রিমার বিষয়ে পাত্রী এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি।
নতুন বর যেখানে যাওয়ার সিদ্ধান্ত নিবেন, সে অনুযায়ীই মধুচন্দ্রিমা হতে পারে। বিকেলে কুমিল্লার চান্দিনার মীরাখলা গ্রামে হনুফা আক্তার রিক্তার সঙ্গে বিয়ে হয় রেলমন্ত্রী মুজিবুল হকের, ৬৭ বছর বয়সে অবিবাহিত জীবনের ইতি টানলেন যিনি। ২০০০ সালে এসএসসি পাস করা রিক্তার সঙ্গে মন্ত্রীর পরিচয় হয় বছর তিনেক আগে।
বিয়ের পর নতুন বউকে নিয়ে রাজধানীর মিন্টো রোডে মন্ত্রীপাড়ায় অ্যাপার্টমেন্টে উঠছেন মন্ত্রী। সেখানেই শুরু হচ্ছে তাদের সংসার যাত্রা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া