adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে অনুসরণ করলেন হ্যাপির আইনজীবী

Rubel-1425963673নিজস্ব প্রতিবেদক : চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর আইনজীবী কুমার দেবুল দে ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে মামলায় না লড়ার সিন্ধান্ত নিয়েছেন।
 তিনি বলেছেন, বিএনপি চেয়ারপারসন ‘বেগম খালেদা জিয়া তার ছেলে মারা যাওয়ার পরও হরতাল শিথিল  করেননি, কিন্তু ক্রিকেটে বাংলাদেশের জয়লাভের পর হরতাল শিথিল করলেন। তাই আমিও ক্রিকেট ও দেশের প্রতি ভালবাসার জন্যই রুবেলের বিরুদ্ধে মামলা পরিচালনা না করার সিন্ধান্ত নিয়েছি। 
রুবেলের কৃতিত্বে বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ কোয়ার্টার ফাইনালে ওঠার পর সু্প্িরম কোর্টের আইনজীবী অ্যাভোকেট কুমার দেবুল দে এ  সিন্ধান্তের কথা জানান।
মঙ্গলবার সকালে তার সিন্ধান্ত নেওয়ার কারণ ব্যাখ্যা করে এই আইনজীবী বলেন, ‘বেগম খালেদা জিয়া তার ছেলে মারা যাওয়ার পরও হরতাল প্রত্যাহার করেনি। কিন্তু ক্রিকেটে জয়লাভের পর হরতাল শিথিল করল। তাই আমিও ক্রিকেট ও দেশের প্রতি ভালবাসার জন্যই রুবেলের বিরুদ্ধে মামলা পরিচালনা না করার সিন্ধান্ত নিয়েছি।’
এর আগে সোমবার রাতে   ফেসবুক স্ট্যাটাসে নিজের বক্তব্য তুলে ধরেন কুমার দেবুল দে । তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো: ঘড় No Objection Certificate (NOC)।
 
বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জ্ঞাতার্থে জানাচ্ছি যে, একজন পেশাজীবী হিসেবে হ্যাপীর পক্ষে মামলা পরিচালনার দায়িত্ব নিয়েছিলাম। বাংলাদেশের এহেন সফলতায় রুবেলের বিপক্ষে মামলায় লড়ার আমার আর ইচ্ছে নেই এবং তাই হ্যাপীর আইনজীবী হিসেবে এখুনি নিজের নাম প্রত্যাহার করে নিলাম।
ভবিষ্যতে অত্র মামলাটি পরিচালনা করার জন্য হ্যাপীর পক্ষে অন্য কোনো আইনজীবী নিয়োগ করা হলে আমার কোনো আপত্তি নেই। আর এখন থেকে আমি আর হ্যাপীর আইনজীবী নই। শুভেচ্ছা বাংলাদেশ ক্রিকেট দল!!!!
ধন্যবাদান্তে-  কুমার দেবুল দে, অ্যাডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট।’
ধর্ষণ মামলায় নিম্ন আদালত থেকে জামিন নিয়ে বিশ্বকাপে খেলতে যান রুবেল। হ্যাপি রুবেলের জামিন বাতিলে হাইকোর্টে আবেদন করেন। এ আবেদনে আইনজীবী ছিলেন কুমার দেবুল দে।
 
হাইকোর্টের একটি বেঞ্চে আগামী ৫ এপ্রিল এই আবেদনের ওপর শুনানি হওয়ার কথা রয়েছে।
উল্লেখ্য, গত বছরের ১৩ ডিসেম্বর বাংলাদেশের খেলোয়াড় রুবেল হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে মামলা করেন চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপী।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া