adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাবেক প্রেসিডেন্ট এরশাদ : প্রধানমন্ত্রীর অর্জন ম্লান হয়ে যাচ্ছে

arsad_85749নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষদূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশে দেশি-বিদেশি মানুষ হত্যা, খুন, গুম, টেন্ডারবাজি, চাঁদাবাজির কারণে প্রধানমন্ত্রীর সব অর্জন ম্লান হয়ে যাচ্ছে।

সোমবার দুপুরে রাজধানী বনানীর নিজ কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে সাবেক রাষ্ট্রপতি এরশাদ এ কথা বলেন। তিনি বলেন, দেশে আইন-শৃঙ্খলার প্রতিনিয়ত অবনতি ঘটছে। এর কারণ কী? কারণ  একটাই, দেশে সুশাসন নেই। জানমালের নিরাপত্তা নেই। দলীয় সন্ত্রাস চলছে। চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করা হচ্ছে না। বিচারহীনতার কারণেই দেশের আজ এ অবস্থা।

এরশাদ জানমালের নিরাপত্তায় চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। তিনি বলেন, ‘ঈদুল আজহার আগে দলীয় সন্ত্রাসের বলি হয়েছে দুই নিরীহ মানুষ। কিন্তু এর বিচার হয়নি। ঈদের পরে দুজন বিদেশি খুন হয়েছেন। মাতাল অবস্থায় থাকা একজন এমপির গুলিতে শিশু আহত হয়েছে। দেশে আজ শিশু নিরাপদ নয়, বিদেশিরা নিরাপদ নয়। এর আগে মায়ের পেঠের শিশুকে গুলি করা হয়। আমরা প্রতিবাদ করেছি। আমরা দুর্বৃত্তদের শাস্তি চেয়েছি। কিন্তু জড়িতদের এখনো গ্রেফতার করতে পারেনি সরকার।’ 

এরশাদ বলেন, জানমালের নিরাপত্তা বিধান সরকারের সাংবিধানিক দায়িত্ব। কিন্তু সরকার এতে ব্যর্থ হয়েছে। দেশের গণতন্ত্র আজ অর্থহীন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, মেরিনা রহমান এমপি, গোলাম কিবরিয়া টিপু, এস এম আব্দুল মান্নান, অ্যাডভোকেট আলতাফ আলী এমপি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া