adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর হ্যাটট্রিক : শ্বাসরুদ্ধকর জয় রিয়ালের

RealMadrid1430624445স্পোর্টস ডেস্ক : আগের তিন ম্যাচে কোনো গোলের দেখা পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো। আর এতে হতাশার আগুনে পুড়ছিল এই রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড। তবে এক ম্যাচেই সব হতাশা দূরে ঠেললেন পর্তুগিজ মহাতারকা। একটি বা দুটি নয়, সিআর-সেভেন এবার প্রতিপক্ষের জালে বল জড়ালেন তিন তিনটি।
 
রোববার লা-লিগায় রোনালদোর হ্যাটট্রিকে সেভিয়ার বিপক্ষে ৩-২ গোলে জিতেছে রিয়াল। ঘরের মাঠে ৩৪ ম্যাচে অপরাজিত থাকা সেভিয়ার বিপক্ষে জয় পেতে অবশ্য বেশ কষ্টই করতে হয়েছে কার্লো আনচেলোত্তির শিষ্যদের। আর এই জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে আবারও পয়েন্ট ব্যবধান কমিয়েছে রিয়াল।
রোববার দিনের প্রথম ম্যাচে মেসি-নেইমার-সুয়ারেজের নৈপুণ্যে কর্দোবাকে ৮-০ গোলের বন্যায় ভাসায় বার্সা। ফলে রিয়ালের চেয়ে পাঁচ পয়েন্ট এগিয়ে যায় কাতালানরা। ৩৫ ম্যাচে ৮৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সা। আর পরের ম্যাচ সেভিয়াকে হারিয়ে বার্সার সমান ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল।
এ মৌসুমে লা লিগায় সর্বোচ্চ গোলের রেকর্ডে আবারও শীর্ষে উঠলেন রোনালদো। কর্দোবার বিপক্ষে জোড়া গোল করে তাকে ছাড়িয়ে গিয়েছিলেন মেসি। বার্সা তারকার গোলসংখ্যা ৪০টি। তবে সেভিয়ার বিপক্ষে হ্যাটট্রিক করে রোনালদোর গোল হয়েছে ৪২টি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া