১৯শে এপ্রিল, ২০১৯ ইং | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কিরণের বিরুদ্ধে বাফুফের তদন্ত কমিটি

স্পোর্টস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও ফিফার কাউন্সিল সদস্য মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিন সদস্যের কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

কমিটির আহ্বায়ক বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী, আর দুই সদস্য বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ ও সংস্থাটির সদস্য আব্দুর রহিম। কিরণের বিরুদ্ধে ওঠা অভিযোগ পর্যালোচনা করে তদন্ত কমিটি বাফুফের কাছে তদন্ত রিপোর্ট জমা দেবে।

বৃহস্পতিবার এ প্রসঙ্গে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছেন, ‘বাফুফে সভাপতির নির্দেশে তদন্ত কমিটি হয়েছে। আগামী সপ্তাহে এই কমিটি সভায় বসবে, তারপর তদন্ত রিপোর্ট জমা দেবে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে দায়ের মানহানির মামলায় মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১২ মার্চ) ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক সরাফুজ্জামান আনসারী বাদির জবানবন্দি গ্রহণ করে গ্রেফতারি পরোয়ানার এ আদেশ দেন। একই সঙ্গে গ্রেফতারি পরোয়ানা তামিলের জন্য আগামী ২ এপ্রিল দিন ধার্য করেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ফুটবল সংগঠকদের নিয়ে মানহানিকর বক্তব্য দেন। তার ওই বক্তব্য বেসরকারি টেলিভিশন, পত্রিকা ও অনলাইনে প্রকাশিত-প্রচারিত হয়। এ ঘটনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেন।-বাংলাট্রিবিউন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া