adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্যাব্রিগাস এখনো শিরোপার স্বপ্ন দেখেন

Fabregasস্পোর্টস ডেস্ক : নতুন মৌসুম আসতেই যেন ছন্দ হারায় চেলসি। অথচ গত মৌসুমে ইংলিশ লিগে ছিল ব্লুজদের জয়জয়কার। আট পয়েন্টের ব্যবধানে দাপটের সঙ্গেই লিগ শিরোপা নিশ্চিত করে হোসে মরিনহোর শিষ্যরা। কিন্তু বর্তমান প্রোপটটা একেবারেই ভিন্ন। 

১০ ম্যাচ শেষে মাত্র তিন জয়, দুই ড্র ও পাঁচ পরাজয়ে ১১ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে চেলসি। সমান ২২ পয়েন্টে প্রথম ও দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটি, আর্সেনালের চেয়ে ১১ পয়েন্টে পিছিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

তবে এখনই হাল ছাড়ছেন না সেস ফ্যাব্রিগাস। বাজেভাবে মৌসুম শুরু হলেও শিরোপায় চোখ রাখছেন ব্লুজদের স্প্যানিশ মিডফিল্ডার, ‘আমি নিশ্চিত যে, আমরা এখনো লিগ জিততে পারি। বর্তমান পরিস্থিতিতে আত্মবিশ্বাস ফিরে পাওয়ার বিকল্প নেই। ধারাবাহিকভাবে কয়েকটি ম্যাচ জিতলেই দৃশ্যপটটা বদলে যাবে। তাছাড়া, প্রিমিয়ার লিগে কোনো দলকেই খাটো করে দেখার উপায় নেই। যেকোনো দলই চমকে দিতে পারে। তাই শীর্ষে থাকা দলগুলোর নির্ভার থাকার সুযোগ নেই।’
এদিকে, শনিবার (৩১ অক্টোবর) হাইভোল্টেজ ম্যাচে লিভারপুলের মুখোমুখি হবে চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজে বাংলাদেশ সময় সন্ধ্যা পৌনে ৭টায় ম্যাচটি শুরু হবে। এ ম্যাচে ফ্যাব্রিগাসের কথার প্রতিফলন ঘটবে কিনা সেটিই এখন দেখার বিষয়!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া