adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মধ্যরাতে পালিয়েছেন রিয়া, জানালেন কেয়ারটেকার

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সবশেষ মারাত্মক অভিযোগ উঠেছে তার বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সেবিষয়ে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ তাকে খুঁজছে। এরই মধ্যে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। সেখানে বলা হচ্ছে মধ্যরাতে পরিবার নিয়ে পালিয়েছেন রিয়া।

রিপাবলিক টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, তিন দিন আগে বড় সুটকেস নিয়ে মাঝ রাতে নিজের ফ্ল্যাট থেকে চলে যান রিয়া। সঙ্গে ছিলেন তার মা-বাবা এবং ভাই।

অভিনেত্রী যে বিল্ডিংয়ে থাকতেন তার সুপারভাইজার জানিয়েছেন, তিনদিন আগে মাঝরাতে মা বাবা ও ভাইয়ের সঙ্গে বাড়ি ছাড়েন রিয়া চক্রবর্তী। মাঝরাতে একটা নীল গাড়িতে করে ওরা রওনা দেন। ওদের সঙ্গে বড় সুটকেস ছিল।

সেই সুপারভাইজার আরও জানিয়েছেন, মৃত্যুর আগের বিগত কয়েকদিনে সুশান্ত এই বাড়িতে আসেননি। প্রশ্ন উঠছে মাঝরাতে পরিবারের সঙ্গে কোথায় গেলেন রিয়া চক্রবর্তী।

প্রসঙ্গত, অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। আত্মহত্যার প্ররোচনা, প্রতারণাসহ রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ এনেছেন তিনি। পটনার রাজিব নগর থানায় অভিযোগ দায়ের করার পরে সেখানকার চারজন পুলিশ কর্মীর একটি দল তদন্তে নামে। কিন্তু মুম্বাই পৌঁছে তারা এখনও রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারেনি।

রিয়ার বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। কিন্তু শুক্রবার হঠাৎ সন্ধ্যেবেলা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে রিয়ার একটি ভিডিও। রিয়ার আইনজীবী সতীশ মনশিন্দে এই ভিডিও প্রকাশ করেন। ভিডিওর মাধ্যমে রিয়া দাবি করেন সমস্ত সত্যি সামনে আসবে এবং তিনি আইন ও ঈশ্বরের উপর বিশ্বাস রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া