adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

`হামলাকারীর দেহে বিস্ফোরক রয়েছে’

LASHনিজস্ব প্রতিবেদক : রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাবের একটি চেকপোস্টে বোমা হামলার চেষ্টাকালে র‌্যাবের গুলিতে নিহত সন্দেহভাজন জঙ্গির দেহে বিস্ফোরক রয়েছে বলে ধারণা করছে র‌্যাব। তা নিষ্ক্রিয় করতে ঘটনাস্থলে র‌্যাবের বোম ডিসপোজাল ও ক্রাইম সি ইউনিট কাজ করছে।

শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে র‌্যাবের পক্ষ থেকে এক ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, নিহতের দেহে ও ব্যাগে বোমার সিগনাল পাওয়া যাচ্ছে। ধারণা করা হচ্ছে তার দেহে বোম বাধা রয়েছে। তার ব্যবহৃত মোটরসাইকেলের কোন নাম্বার প্লেট নেই। সে কোন সড়ক হয়ে এসেছে সেটাও নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার (১৮ মার্চ) ভোর পৌনে পাঁচটার দিকে খিলগাঁওয়ে র‌্যাব-৩ এর একটি চেকপোস্টের দিকে এগিয়ে আসে এক মোটরসাইকেল আরোহী। এ সময় র‍্যাব সদস্যরা তাকে থামতে বলেন। তিনি না থেমে সঙ্গে থাকা ব্যাগ থেকে বোমা সদৃশ বস্তু ছুড়ে মারার চেষ্টা করেন। এসময় র‍্যাব সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিতে হামলাকারী নিহত হয় এবং র‌্যাবের দুই সদস্য আহত হন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার (১৭ মার্চ) দুপুর ১টার দিকে রাজধানীর আশকোনায় নির্মাণাধীন র‌্যাব সদর দফতরে একজন যুবক দেয়াল টপকিয়ে প্রবেশ করতে গেলে গোসলরত কয়েকজন র‌্যাব সদস্য তাকে চ্যালেঞ্জ করে। এসময় ওই ব্যক্তি নিজের শরীরে থাকা বোমার বিস্ফোরণ ঘটায়। এতে হামলাকারী নিহত হয়। বোমার আঘাতে হামলাকারীর শরীর ছিন্নভিন্ন হয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া