adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের কোচ হয়ে আসছেন গাঙ্গুলি!

Gangulyস্পোর্টস ডেস্ক : আসন্ন বাংলাদেশ সফরে টিম ইন্ডিয়ার সঙ্গে আসতে পারেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। শুধু শুধুই আসবেন না, আসবেন ভারতীয় ক্রিকেট দলের দায়িত্ব নিয়ে। এমনটিই জানিয়েছে ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম গুলো।
ভারতীয় দলের পরবর্তী কোচ কে হবেন তা এখনও নির্ধারণ করা হয়নি। নতুন কোচ নিয়োগের জন্য বিজ্ঞাপন দেওয়ার কথা থাকলেও ক্রিকেট বিশ্বকে অপেক্ষায় রেখে তা এখনও বাস্তবায়ন করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড।
এরই মধ্যে বাংলাদেশে আগামী ৭ জুন তিনটি ওয়ানডে আর একটি টেস্ট ম্যাচ খেলতে আসছে টিম ইন্ডিয়া। তার আগে কোচ আর দলের ম্যানেজমেন্ট নির্ধারণের প্রক্রিয়া শেষ করা যাবে না বলে জানিয়েছে সংবাদমাধ্য গুলো। ফলে, টিম ইন্ডিয়ার ‘সুপার কোচ’ বা খণ্ডকালীন বিশেষ কোচ হিসেবে ভারতীয় বোর্ড গাঙ্গুলিকে দায়িত্ব দিয়ে পাঠাতে পারে। ৭ জুন বাংলাদেশে আসলেও টিম ইন্ডিয়া ২৬ জুন বাংলাদেশ ত্যাগ করবে ভারত। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টাইগারদের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচে লড়বে ভারত। আর একমাত্র টেস্ট ম্যাচটি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে। টেস্ট ম্যাচের মধ্যদিয়ে তারা সফর শুরু করবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া