adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পশ্চিমবঙ্গের যুবমন্ত্রী ৩২ সদস্যের দল নিয়ে এখন বাংলাদেশে

dsc09383_83253নিজস্ব প্রতিবেদক : পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের আবাসন ও যুববিষয়ক মন্ত্রী অরুপ কুমার বিশ্বাস ইতিমধ্যেই বাংলাদেশে এসে পৌছেছেন। বৃহস্পতিবার রাত ১১টার সময় বেনাপোল চেকপোষ্ট দিয়ে তিনি বাংলাদেশে প্রবেশ করেছেন। কোলকাতা-ঢাকা-আগরতলা রুটে আন্তর্জাতিক বাস সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন, সীমান্ত চুক্তি এবং ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশে আগমন উপলক্ষে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের এই মন্ত্রীর বাংলাদেশে আগমণ।
এসময় তার সফর সঙ্গি হিসেবে বনগাঁ পৌর মেয়র জ্যোসন্না আর্ড, সাংবাদিক, ডাক্তার ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ ৩২ সদস্যের একটি প্রতিনিধি দল বাংলাদেশে প্রবেশ করেছেন।
বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ডে ভারতীয় এ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান যশোর (শার্শা)-১ আসনের এমপি শেখ আফিল উদ্দিন ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
এ সময় উপস্থিত ছিলেন যশোর-২ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম, বেনাপোল, যশোর জেলা প্রশাশক ড. হুমায়ূন কবির, বেনাপোল কাষ্টমস কমিশনার এ এফ এম আবদুল্লাহ খান, শার্শা উপজেলা নির্বাহী অফিসার এটিএম শরিফুল ইসলাম, যশোর পুলিশের এসপি মো: আনিছুর রহমান, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান স্বজন সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থি ছিলেন।
উল্লেখ্য, গত ২রা জুন কোলকাতা ঢাকা আগরতলা রুটে পরীক্ষামুলক একটি বাস যাত্রা শুরু করে। তারই আনুষ্ঠানিক উদ্বোধন, সীমান্ত চুক্তি এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর উপলক্ষে সড়ক পথে পশ্চিম বঙ্গ সরকারের ৩২ সদস্যের এ প্রতিনিধি দলটি ঢাকার উদ্ধেশ্য আসেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া