adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যদি জামায়াতকে ত্যাগ করে, সেটা হবে বিএনপির নতুন কৌশল : কামরুল

_©kd‚aনিজস্ব প্রতিবেদক : বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট থেকে জামায়াতে ইসলামীকে বাদ দেয়া বিএনপির ষড়যন্ত্রের নতুন কৌশল বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। 

শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু সৈনিক লীগ ঢাকা মহানগর দণি এ আলোচনা সভার আয়োজন করে। কামরুল ইসলাম বলেন, তারা কিন্তু এখনো ষড়যন্ত্র করছে। আজ পত্র-পত্রিকায় দেখলাম, বিএনপি জামায়াতের সঙ্গ ছাড়তে যাচ্ছে। এ রকম একটা খবর আজ বের হয়েছে। আমি বিশ্বাস করি না যে, শেষ পর্যন্ত তারা জামায়াতকে ত্যাগ করবে। যদি ত্যাগ করেও তাহলে সেটা হবে নতুন কৌশল। 

খাদ্যমন্ত্রী বলেন, ষড়যন্ত্রকারীরা যেকোনো ধরনের নাশকতার জন্য তৎপর রয়েছে। তারা ষড়যন্ত্র করেই যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনো নিরাপদ নন। শেখ হাসিনার সব অর্জন ম্লান করতে বিদেশিদের হত্যা করা হয়েছে। এর বিরুদ্ধে সোচ্চার হতে হবে। সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সৈনিক লীগ ঢাকা মহানগর দেিণর সভাপতি মো. ওমর ফারুক। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সৈনিক লীগ উত্তরের সভাপতি এ কে এম মজিবর রহমান প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া