adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাহিদ, মোশাররফ ও তিশাকে নিয়ে তৌকীরের 'হালদা'

jahidবিনােদন ডেস্ক : টিভি নাটকের জনপ্রিয় তিন অভিনয়শিল্পী জাহিদ হাসান, মোশাররফ করিম ও তিশাকে নিয়ে তৌকীর আহমেদ নির্মাণ করতে যাচ্ছেন তার পঞ্চম চলচ্চিত্র 'হালদা'। গত মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। 

ছবির কলাকুশলী ছাড়া আরও উপস্থিত ছিলেন মোরশেদুল ইসলাম, খশরু, মুশফিকুর রহমান গুলজার, ফজলুর রহমান বাবু, আবুল হায়াত, দেলোয়ার জাহান ঝন্টুসহ অনেকে। তথ্যমন্ত্রী বলেন, '২৫ সেপ্টেম্বর আন্তর্জাতিক নদী রক্ষা দিবস। পৃথিবীব্যাপী উদযাপিত হবে দিনটি। হালদা নদীর কথা কম মানুষই জানেন। মা মাছের ডিম পাড়ার একটি অভয়ারণ্য এই নদী। হালদা নদী নিয়ে চলচ্চিত্র নির্মাণের ফলে এর কথা সবাই জানবে। এমন একটি বিষয় নিয়ে কাজ করা সত্যিই অনেক চ্যালেঞ্জের। আশা করি, কাজটি ভালো হবে।'

'হালদা'য় জাহিদ হাসান অভিনয় করবেন নাদের চরিত্রে। মোশাররফ করিম বদিউজ্জামান আর তিশাকে দেখা যাবে হাসুর ভূমিকায়। হাসুর বাবার মনু মিয়ার চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু। তৌকীর আহমেদ বলেন, '২৮ সেপ্টেম্বর থেকে আমরা ছবিটি এর দৃশ্যধারণ শুরু করব। সবাই দোয়া করবেন যাতে করে একটি ভালো চলচ্চিত্র দর্শকদের উপহার দিতে পারি।' ছবির গল্প লিখেছেন আজাদ বুলবুল, চিত্রনাট্য ও পরিচালনায় তৌকীর আহমেদ। প্রযোজনায় আমরা ক'জন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া