adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এখন পর্যন্ত কাতার বিশ্বকাপের ২৪ লাখ ৫০ হাজার টিকেট বিক্রি

স্পোর্টস ডেস্ক : আগামী নভেম্বরের শেষ দিকে শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবলের আসর। এই আসরের সময় যতই ঘনিয়ে আসছে, মাঠে বসে খেলা দেখতে আগ্রহী ফুটবলপ্রেমীদের উন্মাদনা ততই বাড়ছে। ফিফার টিকেট বিক্রির তথ্যে বিষয়টি ফুটে উঠছে খুব ভালোভাবেই।
বিশ্ব ফুটবলের নিয়ন্তা সংস্থা বৃহস্পতিবার জানায়, কাতারে হতে যাওয়া আসরের জন্য আয়োজকরা এখন পর্যন্ত ২৪ লাখ ৫০ হাজার টিকেট বিক্রি করেছে তারা। এর মধ্যে ৫ থেকে ১৬ জুলাই পর্যন্ত সর্বশেষ ধাপে বিক্রি হয়েছে ৫ লাখেরও বেশি টিকেট।
ফিফা জানিয়েছে, গ্রুপ পর্বের জন্য সবচেয়ে বেশি টিকেট বরাদ্দ করা হয়েছে ব্রাজিল বনাম ক্যামেরুন, ব্রাজিল বনাম সার্বিয়া, পর্তুগাল বনাম উরুগুয়ে, কোস্টা রিকা বনাম জার্মানি এবং অস্ট্রেলিয়া বনাম ডেনমার্ক ম্যাচে।
ডিজিটাল পদ্ধতির টিকেট বিক্রিতে সবচেয়ে বেশি সাড়া মিলেছে কাতার, সৌদি আরব, যুক্তরাষ্ট্র, মেক্সিকো, সংযুক্ত আরব আমিরাত, ইংল্যান্ড, আর্জেন্টিনা, ব্রাজিল, ওয়েলস এবং অস্ট্রেলিয়া থেকে। ফিফা জানিয়েছে, টিকেট বিক্রির পরবর্তী ধাপের সময় সেপ্টেম্বরের শেষ দিকে জানানো হবে। শেষ ধাপের বিক্রি চালু হওয়ার পর দোহাতে কাউন্টারেও সরাসরি মিলবে টিকেট।
স্বাগতিক কাতার এবং একুয়েডরের মধ্যকার ম্যাচ দিয়ে আগামী ২০ নভেম্বর শুরু হবে বিশ্বকাপ। মধ্যপ্রাচ্যে এই প্রথম বসতে যাচ্ছে বিশ্ব ফুটবলের সবচেয়ে মর্যাদার এই আসর। গোল ডটকম, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া