adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ বছর ধরে ক্যাটরিনা কাইফকে আগলে রেখেছেন ব্যক্তিগত সহকারী

বিনােদন ডেস্ক: মিস্টার অশোক শর্মা। নাহ প্রচারের আলোয় তিনি আসেন না, তেমন পরিচিতও নন। তাহলে? তাকে নিয়ে ক্যাটরিনা কাইফের লেখা লম্বা পোস্টে একরকম চমকেই গিয়েছেন সবাই। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় এই ব্যক্তির সঙ্গে একট ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর তাকে ঘিরে ক্যাপশন আবেগময় বার্তা নায়িকার।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি লাইভের এক প্রতিবেদনে জানানো হয়, অশোক শর্মা ক্যাটরিনার ব্যক্তিগত সহকারী। তাকে নিয়ে অভিনেত্রী লেখেন, ‘২০ বছর চলে গেছে। গত ২০ বছর ধরে এই মানুষটার সঙ্গেই আমি আমার জীবনের সবচেয়ে বেশি সময় কাটিয়েছি। হাসি থেকে শুরু করে অনুপ্রেরণা দেয়ার মতো আলোচনা, এমনকি অনেক সময় আমার ভালোর জন্য আমার সঙ্গে ঝগড়া পর্যন্ত করেছেন। অথবা হঠাৎ হঠাৎ আমার মত পরিবর্তন করার জন্য আমায় বকাবকি পর্যন্ত করেছেন।

সেটে যদি কেউ আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছে, আমার আগে তার চোখ দিয়ে জল পড়েছে। জীবনের সব ওঠাপড়ায় তার বন্ধুত্বপূর্ণ ব্যবহার কোথাও একদিনের জন্যও বদলায়নি। ২০ বছরে সবসময় আমার সঙ্গে একরকম থেকেছেন। আমার আগে উনি জানেন আমার কী প্রয়োজন। এমন করে আরও ২০ বছর কেটে যাক।’

অন্যদিকে, সদ্য ভিকির সঙ্গে একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন ক্যাটরিনা। দিনটা ছিল বিশ্ব চকলেট দিবস। যেখানে গোটা দুনিয়া মেতেছে চকলেট দিবস উদযাপনে, তখন ক্যাটরিনা শেয়ার করে নিয়েছিলেন কেমন করে কাটে তাদের কফি-সকালগুলো!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া