adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চার সন্তানসহ পাকিস্তানি নারী প্রেমের টানে ভারতে, অত:পর গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: প্রেমের টানে চার সন্তান নিয়ে অবৈধভাবে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের নয়দা শহরে এসে বসবাস করা সন্তানসহ এক পাকিস্তানি নারী ও তার সঙ্গী ভারতীয় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার এ ঘটনা ঘটে। এনডিটিভি

নয়দা পুলিশের ডেপুটি কমিশনার সাদ মিঞা খান জানান, অনলাইন গেম পাবজি খেলার সূত্রে নয়দানিবাসী ওই যুবকের সঙ্গে পরিচয় ঘটে ২৮ বছর বয়সী ওই পাকিস্তানি নারীর। তারপর অনলাইনে ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্টতা বাড়তে থাকে এবং এক পর্যায়ে চার সন্তানকে নিয়ে পাকিস্তান থেকে নেপালে যান ওই নারী। তারপর নেপাল থেকে সীমান্ত পাড়ি দিয়ে ভারতে প্রবেশ করেন তিনি।
সন্তানসহ ওই নারী উত্তরপ্রদেশে এসে পৌঁছালে সেখানে তাকে রিসিভ করেন ওই যুবক। তাদের নিয়ে নয়দার একটি আবাসিক এলাকায় বাসা ভাড়া নিয়ে সেখানে ওঠেন তিনি। ওই নারীর কাছে ভারতে বসবাসের জন্য বৈধ কোনো কাগজপত্র পাওয়া যায়নি।

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে নয়দার ওই বাসায় গিয়ে ওই যুবক এবং নারীকে গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে সাদ মিঞা খান বলেন, পাকিস্তানী নারী এবং তাকে আশ্রয়দাতা যুবক দুজনই বর্তমানে পুলিশ হেফাজতে আছেন। ওই নারীর চার সন্তানকেও হেফাজতে রাখা হয়েছে।
এক পুলিশ কর্মকর্তা এনডিটিভিকে জানান, নারী এবং পুরুষকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। তাদের কাছ থেকে আরও তথ্য জানাতে পারবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া