adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হলিউডে চুমুর দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া (ভিডিও)

news_img (2)বিনোদন ডেস্ক  : হলিউডে পদার্পণ করেই খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আমেরিকান টিভি শো কোয়ান্টিকো'-তে খোলামেলা দৃশ্যে দারুণ অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। যদিও ওই দৃশ্যের বেশ কিছু অংশ মূল শো থেকে বাদ পড়েছে।

বুধবার থেকে শুরু হল প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত বিগ বাজেটের আন্তর্জাতিক টিভি শো 'কোয়ান্টিকো'। তবে তার আগে আমেরিকার বিভিন্ন টিভি চ্যানেলে তার প্রোমো দেখে উচ্ছ্বসিত দেশ-বিদেশের মুভিপাগল দর্শক। ট্রেলার-এ তার ইংরেজি উচ্চারণ এবং গাড়ির ভিতর যৌনতার দৃশ্যে সাবলীল অভিনয় দেখে চোখ কপালে উঠেছে অনেকের। 

যদিও মূল এপিসোড থেকে সেই দৃশ্যের বেশ কিছু অংশ কাটছাঁট করে দেয়া হয়েছে বলে জানা গেছে। তবে আনসেন্সরড ভিডিও কিপিংস যথারীতি ফাঁস হয়ে গিয়েছে। 

বিদেশি টিভি সিরিয়ালে যৌনতার দৃশ্যে অভিনয় করতে কেমন লাগল? এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানিয়েছেন, প্রায় ১০০ জন সহ-অভিনেতা ও কলাকুশলীর সামনে ওই দৃশ্যে অভিনয় করতে বেশ বিব্রত বোধ করেছেন। প্রিয়াঙ্কা বলেন, ‘বলিউডি ছবির মতোই ব্যাপার। যাই হোক, বেশ অস্বস্তিকর। প্রায় ১০০ লোকের সামনে অন্তরঙ্গ মুহূর্তের অভিনয় করা যথেষ্ট চ্যালেঞ্জের। ওটা এমন এক দৃশ্য যার শ্যুটিং যত তাড়াতাড়ি সম্ভব শেষ হলে যেন হাঁফ ছেড়ে বাঁচা যায়।

https://www.youtube.com/watch?v=cWBfxtVAHvo

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া