adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি আরবের দুই ক্লাব আল হিলাল ও আল ইতহাদ সর্বোচ্চ চুক্তিতে মেসিকে চায়

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসিকে নিয়ে টানাটানি শুরু করে দিয়েছে সৌদি আরবের দুই ক্লাব। আল-নাসরের বিপক্ষে নিজেদের শক্ত অবস্থান তৈরি করতে এমন প্রতিযোগিতা শুরু হয়েছে বলে খবর বেরিয়েছে। আর সে জন্য পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর থেকেও বেশি অর্থ ব্যয় করতে রাজি ক্লাবদুটি।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, সৌদি আরবের ক্লাব আল-হিলাল এবং আল-ইতিহাদ মেসির জন্য ৩ হাজার ৯০০ কোটি টাকার উপরে (৩৫০ মিলিয়ন ইউরো) খরচ করতে রাজি। যেখানে রোনালদো আল-নাসরে প্রতি মৌসুমে ২০০ মিলিয়ন ইউরোতে চুক্তি করেছে। আর পিএসজির সঙ্গে কিলিয়ান এমবাপ্পের চুক্তি ১৮০ মিলিয়ন ইউরোতে। তাতে সবচেয়ে দামি খেলোয়াড় হতে যাচ্ছেন মেসি।

এদিকে সৌদি আরব যেন ৩৫০ মিলিয়ন ইউরোতে মেসিকে দলে ভেড়াতে পারে, সে জন্য সরকারের সহায়তা চেয়েছে আল-হিলাল ও আল-ইতিহাদ। তবে দুটি ক্লাবই এ মুহূর্তে ফিফার শাস্তির আওতায় রয়েছে। এতে আগামী গ্রীষ্মের আগে কোনো নতুন চুক্তি তারা করতে পারবে না। এখন রোনালদো আল-নাসরে থাকলেও সর্বপ্রথম তার সঙ্গে চুক্তি করতে সম্মত হয়েছিল আল-হিলাল। কিন্তু এই শাস্তির আওতায় থাকায় পর্তুগিজ তারকাকে তারা নিতে পারেনি। মূলত বিভিন্ন অনিয়মের কারণে ফিফা এই শাস্তি দিয়েছে ক্লাবদুটিকে। – সমঢটিভি

মার্কার খবর বলছে, রোনালদো আল-নাসরে যোগ দেওয়ায় সেখানে যে রূপান্তর ঘটেছে তা ঈর্ষণীয়। ফলে দেশটি শুধু সিআরসেভেনেই সীমাবদ্ধ না থেকে, খেলাধুলার এই যাত্রাকে আরও বাড়াতে নতুন নতুন চুক্তি করতে প্রস্তুত। বর্তমানে মেসি ইউরোপ ছেড়ে সৌদিতে না-ও আসতে পারেন, তবুও সৌদি এই যাত্রাকে সহজে থামাবে না বলে জানিয়েছে স্পেনের এই সংবাদমাধ্যম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া