adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপে ১৭০ রান করলেই আমরা খুশি: কোচ জেমি সিডন্স

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি ক্রিকেটে এখন আর ২০০ রানের স্কোর আশ্চর্যের কিছু নয়। প্রায় নিয়মিতই এমন স্কোর দেখা যায়। কিন্তু বাংলাদেশের জন্য এই স্কোরটাই যেন বিরল। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সব মিলিয়ে ৬৭ ইনিংস আগে ব্যাট করে মাত্র দুইবার ২০০ ছুঁতে পেরেছে বাংলাদেশ। রোববার থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও দুই শতাধিক রানের স্কোরের কথা কল্পনাতেও আনতে পারছে না সাকিব আল হাসানের দল। ১৬০-৭০ করলেই তারা খুশি।

রোববার ব্রিজবেনে দলের অনুশীলন শেষে বাংলাদেশের ব্যাটিং কোচ জেমি সিডন্স উপস্থিত সাংবাদিকদের বলেন, নিউজিল্যান্ডে কেবল একটি স্কোর ছিল ২০০ ছাড়ানো। ২০০ করা নিয়ে তাই আমাদের ভাবনা নেই। আমরা যদি ১৬০-১৭০ নিয়মিত করতে পারি, তাহলে বোলিং আক্রমণ দিয়ে ম্যাচ হারার চেয়ে জিতবই বেশি। আমার মনে হয় না, এখানে ২০০ দরকার আছে। কালকেও ২০০ দরকার হবে না। বিশ্বকাপেও ২০০ রানের স্কোর খুব একটা জরুরি হবে না। ১৭০-১৮০ এখানে হবে আদর্শ স্কোর।

সিডন্স যে বোলিং আক্রমণের যুক্তি দিলেন, সেটাও যে খুব শক্তিশালী তা কিন্তু বলা যায় না। কারণ ত্রিদেশীয় সিরিজে নিজেদের সর্বশেষ ম্যাচে পাকিস্তানের কাছে ১৭৩ রান করেও হেরেছে বাংলাদেশ। কারণ ছিল বাজে বোলিং আর ফিল্ডিং। একই কারণে গত মাসে এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে ১৮৩ রান করেও হেরেছিল টাইগাররা। তবু সিডন্স বললেন, ‘আমরা যদি ১৭০ করতে পারি, তাহলে খুবই খুশি হব। আমাদের বোলিং আক্রমণের জন্য এটা যথেষ্ট হবে। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া